ভালুকায় সড়ক দুর্ঘটনায় নানী নাতি নিহত

ময়মনসিংহ প্রতিনিধি।।

ঢাকা ময়মনসিংহ মহা-সড়কের মেহরাবাড়ি নামকস্থানে বুধবার সকাল ১০টার দিকে সড়ক দুর্ঘটনায় নানী নাতি নিহত কাভার্ডভ্যানের চাপায় নানী-নাতি নিহত হয়েছেন। নিহতদের লাশ চাপা এড়াতে গিয়ে অপর একটি বাস সেনাবাহিনীর একটি পিকআপ গাড়ীকে চাপা দিলে পিক-আপটি রাস্তার পাশে উল্টে গিয়ে ৭ সেনা সদস্য আহত হন।
নিহতরা হলেন, গফরগাঁও উপজেলার কিষ্টবাজার এলাকার আব্দুল হামিদের স্ত্রী মুর্তুজা খাতুন (৬০) তার নাতি ওই গ্রামের সবুজ মিয়ার ছেলে জান্নাত (৩)।

স্থানীয় সূত্রে জানাযায়, ঘটনার সময় রাস্তা পারাপারের সময় ঢাকাগামী অজ্ঞাত একটি কাভার্ডভ্যান নানী-নাতিকে চাপা দিয়ে দ্রæত পালিয়ে যায়। এতে তারা দুজনই ঘটনাস্থলে নিহত হন। নিহতদের লাশ চাপা না দিয়ে দ্রæত বেগে অতিক্রম করার সময় একইগামী সেনা বাহিনীর একটি পিক আপকে চাপা দিলে সেনা সদস্য বহন করা গাড়িটি রাস্তার পাশে উল্টে যায়।

খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিস ও ভরাডোবা হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।
আহতদের মাঝে ২ সেনা সদস্যের অবস্থা আশঙ্কা জনক। আহত সেনা সদস্যা হলো- সার্জেন্ট মির্জা (৪০), সেনা সদস্য কাজী আল মামুন (৩৪), গোবিন্দ (৩৭), আবদুল্লাহ(২২), মাহফুজুর রহমান(২২), রোমান(২২) ও কাউসার আহাম্মেদ (২২)। আহতরা সবাই ময়মনসিংহ ক্যান্টরমেন্টে কর্মরত রয়েছেন। আহতদের সবাইকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহে সিএমএসএ প্রেরণ করা হয়েছে।

ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ড: তুষার জানান, সড়ক দুর্ঘটনায় আহত অবস্থায় ৭সেনা সদস্যকে হাসপাতালে নিয়ে আসলে তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে একজন ডাক্তারের তত্বাবধানে ময়মনসিংহ সিএমএসএ প্রেরণ করা হয়েছে।

ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র রায় প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের বরাত দিয়ে বলেন, কাভার্ডভ্যানের চাপায় দুই জন নিহত হওয়ার পর পেছনের একটি বাস সেনাবাহিনীর গাড়িকে চাপা দিলে গাড়ি রাস্তার পাশে উল্টে গেলে ৭জন সেনা সদস্য আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধার থানায় নিয়ে আসা হয়েছে।

আরো দেখুনঃ