ভিক্টোরিয়া কলেজ সাংবাদিক সমিতির কমিটি গঠন, সভাপতি সুফিয়ান, সম্পাদক সাফায়েত

আল-আমিন কিবরিয়া।।

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ সাংবাদিক সমিতি (কুভিকসাস)‘এর নতুন কমিটি গঠন করা হয়েছে। দৈনিক আমাদের কুমিল্লা‘র স্টাফ রিপোর্টার আবু সুফিয়ান রাসেলকে সভাপতি ও দৈনিক বাংলার আলোড়ন‘র স্টাফ রিপোর্টার সাফায়েত উল্লাহ মিয়াজীকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্যের নতুন এই কমিটি গঠন করা হয়েছে।

রোববার (১৪ জানুয়ারি) সকালে এই নতুন কমিটি ঘোষণা করেন কুভিকসাস‘র সদ্য বিদায়ী সভাপতি আশিক ইরান।

কমিটিতে অন্যরা হলো- সহ-সভাপতি পদে আমার সংবাদ‘র সাইফুল ইসলাম সুমন, যুগ্ম-সাধারণ পদে বাংলা ট্রিবিউন‘র আব্দুল্লাহ আল মারুফ, সাংগঠনিক সম্পাদক পদে আমাদের কুমিল‘র পুতুল আক্তার রলি, সহ-সাংগঠনিক সম্পাদক পদে রুপসী বাংলা‘র সজিব মাহমুদ, দপ্তর সম্পাদক পদে সাপ্তাহিক আমোদ‘র মাকছুদুর রহমান, সদস্য পদে সমাজকন্ঠ‘র হাসিবুল ইসলাম সজিব, কুমিল্লার জমিন‘র সাইমুম ইসলাম অপি, কুমিল্লা মেইল‘র তাহমিনা আক্তার তুলি এবং দৈনিক শিরোনাম‘র আল আমিন কিবরিয়া।

আশিক ইরান স্বাক্ষরিত ওই চিঠিতে জানানো হয়েছে, কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ সাংবাদিক সমিতি-কুভিকসাস এর কার্যনির্বাহী কমিটি-২০২৪ গঠন করা হয়েছে। সংগঠনের গঠনতন্ত্রের ধারা-৪ এর উপধারা (ঙ) অনুযায়ী সদস্যদের সর্বসম্মতিক্রমে ১১ সদস্যকে আগামী এক বছরের জন্য অনুমোদন দেওয়া হলো।

২০১৬ সালের ২০ মার্চ কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ সাংবাদিক সমিতি (কুভিকসাস) প্রতিষ্ঠালাভ করে। কলেজ অধ্যক্ষ ও উপাধ্যক্ষ এ সংগঠনের পৃষ্ঠপোষক। অধ্যক্ষ কর্তৃক নির্বাচিত দু’জন শিক্ষা কর্মকর্তা কুভিকসাসের উপদেষ্টা হিসাবে দায়িত্বে আছেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ