ভেড়ামারায় ইসমাইল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

কুষ্টিয়া প্রতিনিধি।।
কুষ্টিয়া ভেড়ামারায় ইসমাইল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট খেলার আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার বিকালে ভেড়ামারা সরকারি কলেজ মাঠ প্রাঙ্গণে নাভানা স্পোর্টসের আয়োজনে চাইনিজ বারে নক আউট পদ্ধতিতে ফুটবল খেলাটি অনুষ্ঠিত হয়।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি আকাশ কুমার কুন্ডু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েল, ভেড়ামারা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আতাউর রহমান নায়েব, সহ-সাধারণ সম্পাদক হাসান বিন ঝন্টু, পৌরসভার প্যানেল মেয়র নাঈমুল হক, ৭নং ওয়ার্ড কাউন্সিলর খসরুজ্জামান ফারুক ও প্রেসক্লাবের জয়েন্ট সেক্রেটারি এস.এম.আবু ওবাইদা-আল-মাহাদীসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার আকাশ কুমার কুন্ডু বলেন, তরুণ প্রজন্মের শারীরিক, মানসিক বিকাশ ও যুব সমাজকে মাদকাসক্তের হাত থেকে বাঁচাতে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। সুস্থ দেহ, সতেজ মন ধরে রাখতে খেলাধুলা ও শারীরিক পরিশ্রমের কোন বিকল্প নেই। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেও একজন ক্রীড়ামোদী। শরীর মনের সমন্বয়, ব্যক্তিগত জীবনের উন্নতির স্বার্থে আমাদের খেলাধুলা ও শারীরিক পরিশ্রমের দিকে নজর দিতে হবে। টুর্নামেন্ট খেলায় মোট ১৪টি দলের মধ্যে উদ্বোধনী খেলায় যে দুটি দল অংশগ্রহণ করে তারা হলেন, এমএবি এন্টারপ্রাইজ ও বিলশুকা উত্তর পাড়া স্পোর্টিং ক্লাব। খেলায় এমএবি এন্টার প্রাইজ ৭-০ গোলে বিজয় লাভ করেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ