ভেড়ামারায় ইউএনও কাপ ভলিবল টুর্নামেন্ট’২২ ফাইনাল ও পুরস্কার বিতরণ

কুষ্টিয়া প্রতিনিধি।।

কুষ্টিয়ার ভেড়ামারা সরকারি কলেজ মাঠে মঙ্গলবার দিনব্যাপী ইউএনও কাপ ভলিবল টুর্নামেন্ট’২২ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেন। ভলিবল টুর্নামেন্টে উপজেলার ছয়টি ইউয়িনের খেলোয়াড়দের নিয়ে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় অংশ গ্রহন করেন ধরমপুর ইউনিয়ন একাদশ বনাম জুনিয়াদহ ইউনিয়ন একাদশ। ধরমপুর ইউনিয়ন একাদশ ২-০ সেটে জয়লাভ করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেন।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি দীনেশ সরকার। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ ভেড়ামারা উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলম জাকারিয়া টিপু, জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল মুকুল. উপজেলা ভাইস চেয়ারম্যান বুলবুল আহমেদ পিপুল, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক চেতনায় কুষ্টিয়া পত্রিকার প্রকাশক ও সম্পাদক জাহাঙ্গীর হোসেন জুয়েল, সাধারন সম্পাদক আরিফুজ্জামান লিপটন, উপজেলা যুবলীগের সভাপতি আকরাম হোসেন শামীম, মোকারিমপুর ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ, বাহিরচর ইউপি চেয়ারম্যান রওশন আরা সিদ্দীক, জুনিয়াদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান হাসান, ধরমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামছুল হক, বিশিষ্ট ব্যাবসায়ী আঃ আজিজ, ইউপি সদস্য ও সাংবাদিকবৃন্দরা।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ