ভেড়ামারায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ৩ নেতা বহিষ্কার

কুষ্টিয়া প্রতিনিধি।।

দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ৩ জন নেতা আওয়ামী লীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে। আজ রোববার দুপুরে ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রফিকুল আলম চুনু ও সাধারন সম্পাদক আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা’র স্বাক্ষরিত চিঠি সাংবাদিকদের নিকট প্রেরণ করেন।

আসন্ন ভেড়ামারা উপজেলার ইউপি নির্বাচনে দলীয় সিধান্ত অমান্য করে নৌকা প্রতীকের বিরুদ্ধে নির্বাচনে অংশ গ্রহন করায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের ৩ নেতা বহিষ্কার করেন।

ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা জানান, দলীয় গঠনতন্ত্রের ৪৬ (ক) ও (ঠ) অমান্য করে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে অংশগ্রহণ ও প্রচার-প্রচারণা চালিয়ে যাওয়ার অপরাধে ৩ জন নেতাকে দল থেক বহিষ্কার করা হয়েছে। সিদ্ধান্তটি দ্রুত বাস্তবায়নের জন্য জেলা কমিটিকে সুপারিশ করা হয়েছে।

তারা হলেন, ধরমপুর ইউপি নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও ধরমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সামছুল হক, জুনিয়াদহ ইউপি নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক হাসানুজ্জামান হাসান ও চাঁদগ্রাম ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুজিবুল হক মুকুল।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ