ভেড়ামারায় পেট্রোল পাম্পে অগ্নিকান্ডে মৃত বেড়ে-৪

জাহাঙ্গীর হোসেন জুয়েল, কুষ্টিয়া প্রতিনিধি।।

কুষ্টিয়ার ভেড়ামারায় দফাদার ফিলিং স্টেশনে অগ্নিকান্ডের ঘটনায় রিমন (১৪) নামে আরও একজন মারা গেছে। এ নিয়ে ভয়াবহ এ অগ্নিকান্ডে মৃতের সংখ্যা দাঁড়াল চারজনে। বৃহস্পতিবার সকালে রিমন ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। গুরুতর আহত অবস্থায় গত শনিবার সেখানে ভর্তি করা হয় তাকে। এ ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে।

তারা হলেন, দৌলতপুর উপজেলার দিঘলকান্দি গ্রামের শাহাজুদ্দীনের ছেলে সাহাজুল (৩০) ও একই এলাকায় তৌহিদুল ইসলামের ছেলে বিজয় (২৮) ও দৌলতপুর উপজেলার আল্লাহর দর্গা এলাকার রাজ্জাকের ছেলে ও দফাদার ফিলিং স্টেশনের কর্মচারী রাজিব উদ্দিন রনি’র (২৬) ও সর্বশেষ দৌলতপুর উপজেলার দিঘলকান্দি গ্রামের মৃত জয়নালের ছেলে রিমন (১৪)

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত শুক্রবার রাত ৮টার দিকে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নের কুষ্টিয়া-দৌলতপুর সড়কের পাশে মহিষাডোরা এলাকার দফাদার ফিলিং স্টেশনে ট্যাংকি থেকে তেল আনলোড করার সময় হঠাৎ আগুনের সূত্রপাত হয়। মুহূর্তে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ভেড়ামারা ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দ্রæত আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। এ ঘটনায় ওই ফিলিং স্টেশনে তেল সরবরাহ করতে গিয়ে সাহাজুল ও বিজয় অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান।

নিহতরা হলেন, দৌলতপুর উপজেলার দিঘলকান্দি গ্রামের শাহাজুদ্দীনের ছেলে সাহাজুল (৩০) ও একই এলাকায় তৌহিদুল ইসলামের ছেলে বিজয় (২৮)। আহতদের মধ্যে রবিবার সকালে সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে দৌলতপুর উপজেলার আল্লাহর দর্গা এলাকার রাজ্জাকের ছেলে ও দফাদার ফিলিং স্টেশনের কর্মচারী রাজিব উদ্দিন রনি’র (২৬) মৃত্যু হয়েছে। সর্বশেষ বৃহস্পতিবার সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে দৌলতপুর উপজেলার দিঘলকান্দি গ্রামের মৃত জয়নালের ছেলে রিমন (১৪) মারা গেছে। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মৃত্যুর সাথে পাজ্ঞা লড়ছে ভেড়ামারা উপজেলার বেলাল আলীর ছেলে বিদ্যুৎ (২৬)।

এ ঘটনায় ৪জনের মৃত্যু হয়েছে তারা হলেন, দৌলতপুর উপজেলার দিঘলকান্দি গ্রামের শাহাজুদ্দীনের ছেলে সাহাজুল (৩০) ও একই এলাকায় তৌহিদুল ইসলামের ছেলে বিজয় (২৮) ও দৌলতপুর উপজেলার আল্লাহর দর্গা এলাকার রাজ্জাকের ছেলে ও দফাদার ফিলিং স্টেশনের কর্মচারী রাজিব উদ্দিন রনি’র (২৬) ও সর্বশেষ দৌলতপুর উপজেলার দিঘলকান্দি গ্রামের মৃত জয়নালের ছেলে রিমন (১৪) । আহত ১জন হলেন, ভেড়ামারা উপজেলার বেলাল আলীর ছেলে বিদ্যুৎ (২৬) মৃত্যুর সাথে পাজ্ঞা লড়ছে।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, ভেড়ামারার দফাদার পেট্রোল পাম্পে অগ্নিকান্ডের ঘটনায় আরও একজন মারা গেছেন। বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় মৃতের সংখ্যা দাঁড়াল চারজনে।

আরো দেখুনঃ