ভেড়ামারা কাপ ক্রিকেট টুর্ণামেন্ট’র ফাইনাল খেলা অনুষ্ঠিত

কুষ্টিয়া প্রতিনিধি।।

কুষ্টিয়ার ভেড়ামারা সরকারি কলেজ মাঠে সাথী গ্রুপের পৃষ্ঠপোষকতায় ভেড়ামারা কাপ ক্রিকেট টুর্ণামেন্ট’র ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে ফাইনাল খেলায় ব্ল লায়ন্স একাদশ ৩৪ রানে রুবেল অটোজ একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দীনেশ সরকার। ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা’র সভাপতিত্বে অনুষ্ঠিত এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন ভেড়ামারা থানার ওসি (তদন্ত) নান্নু খান, পৌরসভার প্যানেল মেয়র নাইমুল হক, এবং টুর্ণামেন্টের পৃষ্ঠপোষক সাথী গ্রæপের চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন, সাথী গ্রæপের অপর কর্ণধার আলহাজ্ব আব্দুল আলীম, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েল এবং উপজেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ভেড়ামারা কলেজ পাড়ার নাভানা স্পোর্টস’র আয়োজনে এবং সাথী গ্রæপের আর্থিক পৃষ্ঠপোষকতায় ভেড়ামারা সরকারি কলেজ মাঠে ভেড়ামারা কাপ ক্রিকেট টুর্ণামেন্ট’র সফল আয়োজন সম্পন্ন হয়। টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন বøæ লায়ন্স একাদশকে নগদ ৩০হাজার টাকা ও রানারআপ রুবেল অটোজ একাদশকে নগদ ২০হাজার টাকার প্রাইজ মানি প্রদান করেন পৃষ্ঠপোষক সাথী গ্রæপ। ভেড়ামারা প্রেসক্লাব ও সাপ্তাহিক চেতনায় কুষ্টিয়া পত্রিকা এই টুর্ণামেন্টের মিডিয়া পার্টনার।

আরো দেখুনঃ