ভোট দেয়ার অনুরোধ রেলমন্ত্রীর, অন্যথায় তাদের নামের লিস্ট হবে

পঞ্চগড় প্রতিনিধি।।

পঞ্চগড়-২ আসনের নৌকার প্রার্থী ও রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, নির্বাচনকে কেন্দ্র করে একটি দল বের হয়েছে। তারা বলছে ভোট দিবে না! তবে তাদের কথায় যদি কেও ভোট দিতে কেন্দ্রে না যায় তা হলে ভোট দেয়া নিয়ে আমরা দুইটি লিস্ট করছি। একটিতে কারা ভোট দিতে কেন্দ্রে যাচ্ছে, আর একটি কারা যাচ্ছে না। ভোট না দিলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়।

শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার পামুলী ইউনিয়নে এক প্রচারণা সভায় এ কথা বলেন তিনি। একই সময় সরকারি বিভিন্ন সুযোগ- সুবিধা নেয়ার কথা বলে ভোটারদের নিজের অন্মুক্ত ভোটাধীকার প্রয়োগের কাথা জানিয়ে নাগরিক অধিকার প্রয়োগের অনুরোধ জানান তিনি। এর আগে সকাল থেকে মন্ত্রী তার নিজ নির্বাচনী এলাকার বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী প্রচারণা সভা করেন।

মন্ত্রী বলেন, শুধু আমরা নৌকাকে ভোট দিতে বলছি না, আপনাদের যাকে খুশি তাকে ভোট দেন। ভোট কেন্দ্রে গিয়েই ভোট দেন। ইতিমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের সকলকে বিভিন্ন সরকারি সুযোগ-সুবিধা নিয়েছেন। যা এখনো অব্যাহত রয়েছ, তাহলে আপনারা কেন ভোট কেন্দ্রে যাবেন না। যারা ভোট দিতে যাবেন না, সরকারি যে সুযোগ-সুবিধা পাচ্ছেন আগামীতে ভোট না দিলে এই লিস্টের মাধ্যমে তাদের নাম কাটা যেতে পারে।

এসময় নৌকা মার্কার জন্য ভোট চেয়ে দেশে শান্তি সমৃদ্ধি বজায় রাখতে ভোটারকে ভোট কেন্দ্রে গিয়ে নাগরিকদের সাংবিধানিক দায়িত্ব পালনের আহবান জানান মন্ত্রী।

প্রচারণা সভায় এসময় উপস্থিত ছিলেন, দেবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক হাসনাৎ জামান চৌধুরী জর্জসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ উপজেলা আওয়ামীলীগের অঙ্গ-সংগঠনের নেতাকর্মী ও ভোটাররা।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ