ভোরে মাঠে নামছে আর্জেন্টিনা, যেভাবে দেখাবেন কোপার ম্যাচ

আনলাইন ডেস্ক।।

রাত পোহালেই যুক্তরাষ্ট্রের জর্জিয়াতে পর্দা উঠেতে যাচ্ছে কোপা আমেরিকার ৪৮তম আসরের। উদ্বোধনী ম্যাচে মাঠে নামছে কানাডা এবং বর্তমান চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর ৬টায়।

আট বছর আগেও এই আমেরিকাতেই বসেছিল ১৬ দলের কোপা আমেরিকার আসর। ফের একবার সেখানেই মেগা টুর্নামেন্ট আয়োজিত হচ্ছে। তিন বছর আগের মতো মেসিদের হাতেই আবার খেতাব উঠবে, না অন্য দেশ জিতবে সেটাই এখন দেখার অপেক্ষা।

কোপা আমেরিকার গ্রুপ পর্বে মেসিদের প্রতিপক্ষ কানাডা, চিলি ও পেরু। টুর্নামেন্টের প্রথম ম্যাচে ২১ জুন বাংলাদেশ সময় সকাল ৬টায় কানাডা, ২৬ জুন দ্বিতীয় ম্যাচে চিলি ও ৩০ জুন পেরুর মোকাবিলা আলবেসেলেস্তেরা।

এই টুর্নামেন্টের খেলা দেখা নিয়ে প্রায়শই বিড়ম্বনায় পড়তে হয় সমর্থকদের। তবে, এবার তেমনটা হওয়ার সম্ভাবনা নেই। কারণ বাংলাদেশি একটি চ্যানেলেই দেখানো হবে পুরো টুর্নামেন্ট।

কোপা আমেরিকায় কোন দল কত টাকা পাবে
জানা গেছে, বাংলাদেশে খেলা দেখা যাবে টি-স্পোর্টস। এছাড়াও অনলাইনে টি-স্পোর্টস অ্যাপেও দেখা যাবে খেলা। আর ভারতে সনি ওয়ান, সনি ওয়ান এইচডি, সনি টু, সনি টু এইচডি, সনি লিভ অ্যাপে খেলা উপভোগ করা যাবে।

সূচি অনুযায়ী, এবারের আসর চলবে ২৬ দিন। গ্রুপ পর্ব হবে ২০ জুন থেকে ২ জুলাই। কোয়ার্টার ফাইনাল ৪ থেকে ৬ জুলাই। সেমিফাইনাল ৯ ও ১০ জুলাই। তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ ১৩ জুলাই। আর ফাইনাল হবে ১৪ জুলাই।

সূত্রঃ আরটিভিআনলাইন
একে/অননিউজ24

আরো দেখুনঃ