মধ্যম তুলাতলি ইব্রাহীম-ফাতেমা নূরানী ও হিফজ্ মাদরাসায় অভিভাবক সমাবেশ ও গুণীজন সংবর্ধনা

ফেনী প্রতিনিধি।।
“শিক্ষক অভিভাবকের সম্মিলিত শক্তি শিক্ষা বয়ে আনবে সমৃদ্ধি ও মুক্তি” এ প্রতিপাদ্য নিয়ে সোনাগাজী পৌরসভার ৬নং ওয়ার্ডের মধ্যম তুলাতলি ইব্রাহীম-ফাতেমা নূরানী ও হিফজ্ মাদরাসায় অভিভাবক সমাবেশ ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে মাদরাসার পিন্সিপাল মো. নূরনবীর সভাপতিত্বে ও মাদরাসা পরিচালনা কমিটির সদস্য আবদুল ওয়াহেদ ফটিকের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌর কাউন্সিলর আইয়ূব আলী খান। বিশেষ অতিথি ছিলেন সোনাগাজী মডেল মাদরাসার প্রিন্সিপাল আবু আহমদ ও গোলাম মাওলা কালা মিয়া। বক্তব্য রাখেন অভিভাবক সেলিম আল দীন বিপ্লব।

২০২১ সালে ইসলাম ও আধুনিক বিজ্ঞান শিক্ষার অঙ্গিকার নিয়ে মাদরাসাটির যাত্রা শুরু হয়। ইতোমধ্যে প্লে থেকে এবতেদায়ী পঞ্চম শ্রেণি পর্যন্ত শিক্ষা কার্যক্রম চালু করা হয়েছে। আগামী ১ নভেম্বর থেকে প্লে থেকে এবতেদায়ী পঞ্চম পর্যন্ত সকল শ্রেণিতে ভর্তি কার্যক্রম শুরু হবে।

এছাড়া আগামী ৫ ফেব্রুয়ারি বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। উক্ত মাহফিলে প্রধান ওয়ায়েজেন হিসেবে হাফেজ মাওলানা এমদাদ উল্যাহ উপস্থিত থাকার কথা রয়েছে।মধ্যম তুলাতলি ইব্রাহীম-ফাতেমা নূরানী ও হিফজ্ মাদরাসায় অভিভাবক সমাবেশ ও গুণীজন সংবর্ধনা

এফআর/অননিউজ

আরো দেখুনঃ