মনে প্রাণে বঙ্গবন্ধুর আদর্শ ধারন করতে হবে, এমপি আবুল কালাম

কুমিল্লা প্রতিনিধি ।।

কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ বলেছেন, ইতিহাসের মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে সুধু পুষ্পস্তবক অর্পণ, র‌্যালি, আলোচনা সভা করলেই হরে না! তার আদর্শ আমাদের বোকে ধারন করতে হবে। আমাদের ছাত্র-ছাত্রী ও শিশুদের জানতে হবে? জাতির জনক আমাদের এই দেশের জন্য কি করেছেন। জাতির জনক তার ৩ বছর শাসন আমলে যে শাসন ব্যবস্থা এই দেশকে উপহার দিয়েছিলেন। এই শাসন ব্যবস্থা সাড়া পৃথিবীর আন্যতম কয়েকটি শাসন ব্যবস্থা মধ্যে একটি।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে কুমিল্লা দেবিদ্বার উপজেলা প্রশাসনের আয়োজিত আলোচনা সাভায় প্রধান অতিথির বক্ত্যে একথা বলেন তিনি।

রোববার সকালে উপজেলা পরিষদের হল রুমে এই আলোচনা সভা হয়। এর আগে বঙ্গবন্ধু ম্যুারলে পুষ্পস্তবক অর্পণ ও র‌্যালি হয়। এতে সাংসদ আবুল কালামের নেতৃত্বে অংশগ্রহন করে উপজেলা প্রশাসন, থানা প্রশাসন, আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনসহ বিভিন্ন সামজিক সংগঠন।

দেবিদ্বার উপজেলার নির্বাহী কর্মকর্ত নিগার সুলতানার সভাপতিত্বে এবং উপজেলার সামাজ সেবা কর্মকর্তা নাছির উদ্দিনের সঞ্চালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রায়হানুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ নয়ন মিয়া, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আবুল কাশেম চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লুৎফুর রহমান বাবুল, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সাহাদাৎ হোসেন শিমুল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মামুনুর রশিদ, ফতেহাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান মাসুদ, ভানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী জালাল, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মামুনুর রশিদ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আসাদুর রহমান রনি প্রমুখ।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ