ময়মনসিংহে দেশ রূপান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক দেশ রূপান্তরের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন করা হয়েছে। এই উপলক্ষে রবিবার (১২ মার্চ) দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিএফউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম-মহাসচিব ও প্রেসক্লাব সম্পাদক অমিত রায়ের সঞ্চালনায় ও ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকনের সভাপতিত্বে আলোচনা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা শেখ মাহাবুল হোসেন রাজীব, বিএফউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও প্রেসক্লাব সহ-সভাপতি মোশারফ হোসেন, প্রেসক্লাব সহ-সভাপতি এ জেড এম ইমাম উদ্দিন মুক্তা, সাবেক সহ-সভাপতি জিয়া উদ্দিন আহম্মেদ, সাবেক সাধারণ সম্পাদক বাবুল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন আহমেদ, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা, ময়মনসিংহ রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাইফুল ইসলাম, স্বদেশ সংবাদ পত্রিকার সম্পাদক শ্রী জগদিশ চন্দ্র সরকার, মাছরাঙ্গা টেলিভিশনের প্রতিনিধি শরিফুজ্জামান টিটু, এখন টেলিভিশনের বিশেষ প্রতিনিধি হারুনুর রশিদ, ময়মনসিংহ ইয়ুথ জার্নালিষ্ট ফোরামের সভাপতি রাকিবুল হাসান চৌধুরী রুবেল, প্রথম আলো প্রতিনিধি কামরান পারভেজ, সমকাল প্রতিনিধি মোস্তাফিজুর রহমান, দেশ টিভির প্রতিনিধি ইলিয়াস আহমেদ প্রমুখ।

এ সময় স্বাগত বক্তব্য রাখেন দেশ রূপান্তরের জেলা প্রতিনিধি মো. মঈন উদ্দিন রায়হান। অনুষ্ঠানে দেশ রূপান্তরের ফুলবাড়ীয়া প্রতিনিধি আশরাফুর ইসলাম আসাদ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, সংবাদপত্র হকার সমিতির নেতৃবৃন্দ ও শুভানুধ্যায়ী উপস্থিত ছিলেন।

আরো দেখুনঃ