ময়মনসিংহে পরিকল্পনা মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠনের পর দেশে উন্নয়নের স্বর্ণযুগ শুরু হয়েছে

ময়মনসিংহ প্রতিনিধি।।

পরিকল্পনামন্ত্রী মেজর জেনারেল (অব:) আব্দুস সালাম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০০৯ সালে সরকার গঠনের পর দেশের উন্নয়নের স্বর্ণযুগ শুরু হয়েছে। তিনি পঞ্চবার্ষিক পরিকল্পনার সাথে দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে প্রথমবারের মত প্রেক্ষিত পরিকল্পনা প্রণয়ন করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে ভিশন-২০২১ সম্পূর্ণ সফল হয়। বাংলাদেশ প্রথমবারের মত আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশে উন্নীত হয় এবং উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়।
বৃহস্পতিবার (২৭ জুন) ময়মনসিংহ জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত জেলার সম্মানিত জনপ্রতিনিধিবৃন্দ, জেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, সুশীল সমাজ ও রাজনৈতিক ব্যক্তিবর্গের সমন্বয়ে মতবিনিময় সভায় মন্ত্রী এসব কথা বলেন।

ময়মনসিংহ টাউন হলের এডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরীর সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মন্ত্রী আরো বলেন, সবাইকে সম্মিলিত করে ময়মনসিংহের উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিয়ে যেতে হবে। ময়মনসিংহ সংসদ সদস্যরা অবকাঠামোগত উন্নয়নে যে সমস্যাগুলো আছে তা নিয়ে সবার সম্মিলিত প্রচেষ্টায় উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হবে। ময়মনসিংহের সংসদ সদস্য, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কর্মকর্তাদের সাথে নিয়ে সবাই সমন্বিত হয়ে এক যুগে কাজ করলে উন্নয়ন সম্ভব।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন, ময়মনসিংহ-৪ আসনের সংসদ সদস্য মোহাম্মদ মহিত-উর-রহমান, ময়মনসিংহ-৭ আসনের সংসদ সদস্য এ বি এম আনিসুজ্জামান, ময়মনসিংহ-৮ আসনের সংসদ সদস্য মাহমুদ হাসান সুমন, ময়মনসিংহ-১১ আসনের সংসদ সদস্য মোহাম্মদ আব্দুল ওয়াহেদ, ময়মনসিংহ-৩ আসনের সংসদ সদস্য নিলুফার আনজুম পপি, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো: ইকরামুল হক টিটু, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ এহতে শামুল আলম, ময়মনসিংহ পুলিশ সুপার মাসুম আহাম্মদ ভূঞা, ময়মনসিংহ জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান পাঠান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ময়মনসিংহ উপজেলা পরিষদের চেয়ারম্যানবৃন্দ, পৌরসভার মেয়রবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ, ময়মনসিংহ জেলা ও বিভাগীয় পর্যায়ে
দপ্তর প্রধানগণ, সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, আওয়ামী অঙ্গ সংগঠনের রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং সর্বস্তরের সাধারণ জনগণ।

আরো দেখুনঃ