ময়মনসিংহে ফুফু হত্যার দায়ে ভাতিজী দম্পতি গ্রেফতার

ময়মনসিংহ প্রতিনিধি।।
ময়মনসিংহ সদর উপজেলার চরনিলক্ষীয়া বিজয়নগরে নুরুন্নাহার (৪০) হত্যার ঘটনায় ভাতিজী দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ৯ দিকে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে কোতোয়ালী থানার ওসি (তদন্ত) ফারুকের নেতৃত্বে পুলিশের একটি দল জেলার তারাকান্দা উপজেলার বিসকা থেকে প্রধান আসামি ভাতিজী মারুফা (২০) ও তার স্বামী মানিককে (২৩) গ্রেফতার করতে সক্ষম হয়।

বৃহস্পতিবার দুপুরে কোতোয়ালী মডেল থানা কনফারেন্স হলে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহীনুল ইসলাম ফকির প্রেস ব্রিফিংএ এসব তথ্য নিশ্চিত করেন।

প্রেস বিফিংএ আরো জানানো হয়, পারিবারিক কলহের জেরে বুধবার দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে ফুপু নুরুন্নাহারের সঙ্গে ঝগড়া হয় ভাতিজি মারুফা আক্তারের। ঝগড়ার এক পর্যায়ে মারুফা দা দিয়ে কুপিয়ে নুরুন্নাহারকে গুরুতর আহত করে। পরে পরিবারের লোকজন নুরুন্নাহারকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত নুরুন্নাহার ওই এলাকার আব্দুল কাদির ব্যাপারীর স্ত্রী। এব্যাপারে আসামিদের বিরুদ্ধে নিহতের ভাই লুৎফর রহমান বাদী হয়ে থানায় হত্যা মামলা করে । প্রেস ব্রিফিংএ কোতোয়ালী থানার ওসি শাহ কামাল আকন্দ উপস্থিত ছিলেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ