ময়মনসিংহে বাস-মাইক্রোবাস সংঘর্ষে ভাই-বোন নিহত

ময়মনসিংহ প্রতিনিধি।।

ময়মনসিংহের তারাকান্দায় বাস-মাইক্রোবাস সংঘর্ষে দুই ভাই-বোন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মাইক্রোবাসের আরও তিন যাত্রী।

রবিবার (৩১ মার্চ) সকাল সাড়ে সাতটার দিকে ময়মনসিংহ-ফুলপুর মহাসড়কে তারাকান্দা উপজেলা সদরের দক্ষিণ বাজারে এই দুর্ঘটনা ঘটে। তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াজেদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।.

তিনি জানান, সকালে ওই স্থানে ঢাকাগামী একটি মাইক্রোবাসের সঙ্গে গোয়াতলাগামী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের আরোহী দুই সহোদর নিহত হয়। নিহতরা হলো- বোন ১৬ বছরের মাসুরা মোকাদ্দাস তানাছ ও তিন বছর বয়সী ভাই আনাস আহনাফ।

এ ঘটনায় আহত হয় আরও তিনজন। আহতরা হলেন নিহতদের বাবা মোজাদ্দেস রহমান ও মা মুনিরা ও মাইক্রোবাস চালক। নিহতদের মরদেহ উদ্ধার করে এবং আহতদেরকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হতাহতদের বাড়ি শেরপুর জেলার শ্রীবরর্দী থানার শিমুলচরা গ্রামে।
ওসি ওয়াজেদ আলী আরো বলেন, ‘খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করেছে। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটিকে জব্দ করা হয়েছে। এই বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ