ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের আনন্দ শোভাযাত্রা

ময়মনসিংহ প্রতিনিধি ।।
গৌরব সংগ্রাম সাফল্যের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ ময়মনসিংহ মহানগর শাখার উদ্যোগে আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ জুন) বিকালে নগরীর রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে আলেচনা সভা অনুষ্ঠিত হয়। মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটুর সভাপতিত্বে এই সভা হয়। মহানগর আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারণ
সম্পাদক হোসাইন জাহাঙ্গীর বাবুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্তসহ অন্যান্য নেতৃবৃন্দ। পরে কৃষ্ণচূড়া চত্বর থেকে বিশাল আনন্দ শোভাযাত্রা বের হয়ে সারা নগরী প্রদক্ষিণ করে। শোভাযাত্রাটি টাউন হল মোড়ে শেষ হয়।

সভাপতির বক্তব্যে ইকরামুল হক টিটু বলেন, পরাজিত শক্তির রক্তচক্ষু উপেক্ষা করে বাঙালির প্রাণের নেত্রী জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে কাজ করে চলছেন। তিনি আরো বলেন, বিএনপি জামাতের ইন্দনে বিদেশি প্রভুরা বাঙালির উন্নয়নে প্রতিবন্ধকতার চেষ্টা চালিয়ে যাচ্ছে। সকল প্রতিবন্ধকতা শেখ হাসিনা উন্নয়ন অব্যাহত রেখেছেন। নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, আগামী ৬ মাস পর জাতীয় সংসদ নির্বাচন। উন্নয়নের ধারা বহাল রাখতে ভেদাভেদ ভুলে এই নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনা মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে হবে।

এসকেডি/অননিউজ

আরো দেখুনঃ