মসজিদের টাকায় করেন বিকাশ ব্যবসা প্রতিবাদ করায় মুসল্লীর উপর হামলা

মুরাদনগর, কুমিল্লা প্রতিনিধি।।
মুরাদনগরে মসজিদের দান বাক্সের টাকায় বিকাশ ব্যবসা করছেন মসজিদ কমিটির সেক্রেটারি যুবায়ের আহমেদ। বিষয়টি নিয়ে প্রতিবাদ করায় সেক্রেটারি যুবায়ের আহমেদ মসজিদের মুসল্লী এনামুল হকের উপর হামলা করে তাকে গুরতর আহত করে। এ ঘটনায় ভিকটিমের স্ত্রী নাজমা বেগম ৮ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেছে। ঘটনাটি কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর দক্ষিণ ইউনিয়নের মির্জাপুর গ্রামের।

মামলার এজহারে জানা যায়, মির্জাপুর জামে মসজিদের সেক্রেটারি উক্ত গ্রামের মৃত সুরুজ মিয়ার ছেলে যুবায়ের আহমেদ মসজিদের ফান্ডের টাকা ক্যাশিয়ারের নিকটে জমা না দিয়ে সে বিকাশের ব্যবসা করে আসছেন।

গত শুক্রবার জুমার নামাজের সময় একই গ্রামের মৃত অছিউদ্দীনের ছেলে এনামুল হক মসজিদ ফান্ডের টাকা ক্যাশিয়ারের নিকটে জমা দিতে বললে সেক্রেটারি যুবায়ের আহমেদ মুসল্লী এনামুল হকের উপর ক্ষিপ্ত হয়ে গালমন্দ ও হুমকি ধমকি প্রদর্শন করে।

গত ২২ নভেম্বর বিকেলে এনামুল হক পাশের বাড়িতে রাজমিস্ত্রির কাজ করতে গেলে আসামিরা পূর্ব পরিকল্পনা অনুযায়ী এনামুল হকের উপর হামলা করে গুরতর জখম করে। পরে এলাকাবাসী আহত অবস্থায় এনামুল হককে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়, পরে ভিকটিমের অবস্থা জটিল মনে করে কর্তব্যরত ডাক্তার তাকে কুমিল্লা মেডিকেলে রেফার করেন। পরের দিন ভিকটিমের স্ত্রী বাদী হয়ে যুবায়ের আহমেদকে এক নাম্বার ও আমির হোসেনের ছেলে আলাউদ্দিনকে ২ নাম্বার আসামি করে ৮ জনের নাম উল্লেখ করে মুরাদনগর থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর বলেন, এ বিষয়ে একটি মামলা রুজু করেছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ