মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে হাজী রহিম উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

সোনাগাজী, ফেনী প্রতিনিধি।।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে হাজী রহিম উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা, বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। এ সময় বিদ্যালয়টির শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থী ও এলাকাবাসীর পক্ষ থেকে সাবেক এমপি হাজী রহিম উল্যাহকে সংবর্ধনা দেওয়া হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বপন চন্দ্র সাহার সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক জোবায়ের শাহ্ রিমনের সঞ্চালনায় বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসনের সাবেক এমপি আলহাজ্ব রহিম উল্যাহ। বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি জিয়া উদ্দিন চৌধুরী দিদার, সাবেক বিদ্যুৎসাহী সদস্য মাওলানা জিয়াউল হক, আহসান উল্যাহ, বেলায়েত হোসেন ও মাস্টার নিজাম উদ্দিন।

১৯৯৬ সালে সোনাগাজী উপজেলার আমহম্মদপুর শহীদ মানুমিয়ার হাট সংলগ্ন স্থানে সাবেক এমপি হাজী রহিম উল্যাহ এলাকাবাসীর সহযোগিতায় ব্যক্তিগত অর্থ্যায়নে বিদ্যালয়টি প্রতিষ্ঠা করেন। ২০২২ সালে বিদ্যালয়টি এমপিও ভুক্ত হয়। ওই বিদ্যালয়ে ৪কোটি ৬০ লাখ টাকা ব্যয়ে একটি বহুতল ভবন নির্মাণ করা হচ্ছে। মহান স্বাধীনতা দিবসের তাৎপর্য, তিনি এমপি হওয়ার পর সোনাগাজী ও দাগনভূঞা উপজেলার ব্যাপক উন্নয়ন, ক্রিড়া, স্বংস্কৃতি ও শিক্ষার মানন্নোয়নে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের ভূমিকার ওপর গুরুত্বারোপ করেন সাবেক সাংসদ হাজী রহিম উল্যাহ।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ