মাদকের পাওনা টাকা জন্য ইজাজকে হত্যা :গ্রেফতার ৪ আসামী

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লা নগরীতে মাদকের পাওনা টাকা নিয়ে ছুরিকাঘাতে এক যুবককে খুনের ঘটনা জড়িত থাকার মামলার চারজনকে গ্রেফতার করে পুলিশ। গতকাল বুধবার রাতে (১২ জুলাই ) রাতে তথ্য প্রযুক্তি সহযোগিতা কক্সবাজার সুগন্ধা পয়েন্ট থেকে বিশেষ অভিযান পরিচালনা করে ৪ আসামিকে গ্রেফতার করে কোতোয়ালি মডেল থানা ও ডিবি পুলিশ। বৃহস্পতিবার (১৩জুন) সকালে কুমিল্লা জেলা পুলিশ কর্পোরেশন রুমে এসব তথ্য জানান, কুমিল্লা সদর সার্কেলে অতিরিক্ত পুলিশ সুপার মো: কামরুল হাসান।।

গ্রেফতারকৃতরা হলেন, ক্যান্টনমেন্ট এলাকার মৃত চারু মিয়া ছেলে মো: মহরম মিয়া,নগরীর মুরাদপুর এলাকার মৃত রিপন মিয়া ছেলে পারভেজ,একই এলাকার মৃত হালিম মিয়া ছেলে মো: ইয়াছিন,রুবেল আহম্মেদের স্ত্রী রুপা আক্তার। পুলিশ জানায়, গত ২৫ জুন নগরীর খন্দকার হক টাওয়ারের সামনে মনিপুর এলাকার ইজাজুল হাসান (৩২) নামের এক যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে সিসিটিভি ফুটেজ সংগ্রহ ও বিশ্লেষণ করে আসামীদের চিহ্নিত করেন।

আসামীদের স্বীকারোক্তি প্রাথমিকভাবে জানা যায়, মাদকের পাওনা টাকা পরিশোধের কথা বলে মামলার আসামী মো: রুবেল এবং তার স্ত্রী শারমিন মোবাইল ফোনের মাধ্যমে ইজাজুলকে ২৫ জুন রাতে নগরীর খন্দকার হক টাওয়ারের সামনে ডেকে আনে। এসময় আসামী রুবেল, শারমিন, এবং রূপার তর্কাতর্কির একপর্যায়ে মামলার বেশ কয়েকজন আসামী ইজাজকে খন্দকার হক টাওয়ার সংলগ্ন ফাইন্ড টাওয়ারের সামনে ফুটপাতের উপর টানা হেচড়া করে এনে মহরম। পরে মামলার ৩নং আসামী পারভেজ ইজাজুল এর পায়ের পিছনের অংশে চুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে হাসপাতালে নেওয়ার পূর্বেই নিহত হয় সেই।

এ ঘটনার পর নিহতের পিতা মো: সিরাজুল ইসলাম বাদী হয়ে ০৯জন সহ অজ্ঞাত নামা ৪/৫ জন আসামি করে কোতয়ালী মডেল থানার একটি হত্যা মামলা দায়ের করেন। এর আগে গত ২৮ জুন এ মামলার আরো দুই আসামি মো: দুলাল (৪২), মো: হোসেন মিয়া (২৭)কে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়।

আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, ৪ মাস পূর্ব থেকে ইজাজুল সাথে আসামী রুবেল এবং শারমিন এর নিকট মাদক বিক্রির টাকা পায়। উক্ত টাকার জের ধরে তাকে আসামীগণ কৌশলে ঘটনাস্থলে ডেকে এনে ফুটপাতের উপর নিয়ে ছুরিকাঘাত করে হত্যা করে। উল্লখ্য আসামী মহরম এর বিরুদ্ধে চুরি, ডাকাতি, মাদক সহ মোট ১৪টি, আসামী পারভেজ এর বিরুদ্ধে চুরি ডাকাতি সহ ০৫টি, আসামি ইয়াছিন এর বিরুদ্ধে মাদকের ০৩ টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন।

এসকেডি/অননিউজ।।

আরো দেখুনঃ