মাদক সেবির ছাত্রলীগে স্থান হবে না: আমির হোসেন আমু এমপি

কাজী খলিলুর রহমান।।

আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য, ১৪ দলের সমন্বয়াক ও ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু বলেছেন, শিক্ষার্থীদের মাদক থেকে দূরে থাকতে হবে। মাদক যুব সমাজকে ধংস করে এবং এটি একটি আন্তর্জাতিক চক্র দেশের জনশক্তিকে পঙ্গু করার জন্য মাদক বিস্তার করছে। শুধু শিক্ষার্থী নয় দলীয়ভাবে ছাত্রলীগের কোনো সদস্য মাদক আসক্ত হলে তাকে দলের কোনো দায়িত্বশীল পদ পাবে না এবং দল থেকেই বহিষ্কার করা হবে।

তিনি শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি ক্রীড়া ও সাহিত্য-সাংস্কৃতির সাথে জাড়িত থেকে নিজেদেকে সুন্দর মূল্যবোধের আদলে তৈরী হওয়ার আহ্বান জানান।

সোমবার সকালে ঝালকাঠি সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কলেজ অধ্যক্ষ মো: ইউনুস আলী সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বরিশাল মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো: ইউনুস ও ঝালকাঠি জেলা প্রশাসক মো: জোহর আলী, জেলা পরিষদ প্রশাসক আলহাজ¦ সরদার মোঃ শাহ্আলম, পুলিশ সুপারের প্রতিনিধি এসপি সদর সার্কেল প্রশান্ত কুমার দে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড খাঁন সাইফুল্লাহ পনির বিশেষ অতিথি ছিলেন। । পরে অতিথিবৃন্দ বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

আরো দেখুনঃ