মানবিক নড়াইলের চার শতাধিক রোজাদারের মাঝে ইফতার বিতরণ

নড়াইল প্রতিনিধি।।

মানবিক নড়াইলের (একটি সেবামুলক গ্রুপ) পক্ষ থেকে চার শতাধিক রোজাদারের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় জেলার তিনটি উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে ইতফার প্যাকেট বিতরণ করা হয়।

নড়াইল সদর হাসপাতাল, পুরাতন বাসটার্মিনাল, রূপগঞ্জ, সদরের গোবরা বাজার, মাইজপাড়া, শাহাবাদ, লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ও কালিয়া উপজেলা শহরে ইফতার বিতরণ করা হয়।

ইফতার বিতরণকাজে অংশগ্রহণ করেন মানবিক নড়াইল (একটি সেবামূলক গ্রুপ) এর এডমিন ও ক্রিয়েটর হুমায়রা হক, এডমিন সুমাইয়া দিলশাদ তমা, স্বেচ্ছাসেবক জাহিদুল ইসলাম, ফারাজী রফিক, শিপন আহমেদ, শাহিনুর রহমান, আজানুর, খালিদ, আরমান, চন্দনা, সাবিহা, আশিকুর রহমান, জোবায়ের, বরকত, নূর আলম, কাশেম, মিরাজ, সিয়াম আফ্রিদ হৃদয় সহ অন্যান্য সদস্যবৃন্দ।

মানবিক নড়াইল (একটি সেবামূলক গ্রুপ) এর এডমিন সুমাইয়া দিলশাদ তমা জানান, নড়াইল সদর হাসপাতালের রোগীদের আত্মীয় স্বজন যারা রোযা ছিলেন তাদের মাঝে ইতফারির প্যাকেট বিতরণ করা হয়। এছাড়া শহরের পুরাতন বাসটার্মিনাল সহ বিভিন্ন পয়েন্টে পথচারী, পরিবহন চালক সহ বিভিন্ন পেশার রোজাদারদের মাঝে চার শতাধিক বিরিয়ানী ইফতারির প্যাকেট বিতরণ করা হয়।

মানবিক নড়াইল (একটি সেবামূলক গ্রুপ) এর এডমিন ও ক্রিয়েটর হুমায়রা হক জানান, মানবিক নড়াইল (সেবামুলক গ্রুপ) দীর্ঘদিন ধরে মানবিক কাজ করে আসছে। তার মধ্যে অন্যতম হলো গত কয়েক বছরে কয়েক হাজার রোগীকে বিনামুল্যে রক্তদান, রক্তের গ্রæপ নির্ণয়, ঈদে অসহায়দের মাঝে ঈদ বাজার উপহার, অসহায় ও দুঃস্থ্য মানুষের মাঝে আর্থিক সহায়তা, শিক্ষা সহায়তা প্রদান সহ মানবিক কার্যক্রম। এসব কাজে আর্থিকভাবে সহযোগিতা করে থাকেন দেশের বিভিন্ন পর্যায়ে কর্মরত চাকুরীজীবি, ব্যবসায়ী ও বিদেশে অবস্থানরত রেমিটেন্স যোদ্ধারা। আগামীতেও গ্রæপটির মাধ্যমে সেবামূলক কার্যক্রম অব্যাহত থাকবে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ