মানিকছড়ির আরো ১০০টি ভূমিহীন-গৃহহীন পরিবার পেল সরকারি আশ্রয়ণের ঘর

আনলাইন ডেস্ক।।

খাগড়াছড়ির মানিকছড়িতে আরো ১০০টি ভূমিহীন ও গৃহহীন পরিবার পেল জমিসহ সরকারি আশ্রয়ণের ঘর। মঙ্গলবার (১১ জুন) সকালে মানিকছড়ি টাউন হলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন শেষে উপকারভোগীর মাঝে জমিসহ গৃহের দলিল হস্তান্তর করেন উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন ও উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা সাদিয়া নূরীয়া।

এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান চলাপ্রু মারমা নিলয়, মহিলা ভাইস চেয়ারম্যান নুরজাহান আফরিন লাকী, সহকারি কমিশনার (ভূমি) শাহীনা নাছরিন, ওসি মোহাম্মদ ইকবাল উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুমেন চাকমাসহ বিভিন্ন দপ্তর প্রধান, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধি ও উপকারভোগী সদস্যরা উপস্থিত ছিলেন।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, ইতোমধ্যে উপজেলার চারটি ইউনিয়নে ১৩৩২টি পরিবারের মাঝে একক ও আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে জমিসহ সরকারি আশ্রয়ণের ঘর হস্তান্তর করা হয়েছে। সারাদেশের ন্যায় আজকে আরো ১০০টি ঘর হস্তান্তর করা হলো। যার ফলে মানিকছড়ি উপজেলার ১৪৩২টি পরিবার পেল সরকারি আশ্রয়ণের ঘর। সেই সাথে উপকারভোগীদের মাঝে বিভিন্ন প্রজাতির ফলদ চারা বিতরণ করা হয়। উপকারভোগীরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন মহতী উদ্যোগকে স্বাগত জানিয়ে তাঁর দীর্ঘায়ু কামনা করেন।

সূত্রঃ বিডি24লাইভ
একে/অননিউজ24

আরো দেখুনঃ