মানুষ নির্বাচন, গণতন্ত্র ও ভোটের পক্ষে: এমপি বাহার

কুমিল্লা প্রতিনিধি।।

প্রতীক বরাদ্দের পরই কুমিল্লায় নৌকার নির্বাচনী প্রচারণা শুরু করেছেন কুমিল্লা -৬ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি।

বুধবার ( ২০ডিসেম্বর) এমপি বাহার নির্বাচনী প্রচারণার ৩য় দিনে কুমিল্লা মহানগরীর স্টেডিয়াম মার্কেট, নিউ মার্কেট, সাত্তার খান কমপ্লেক্স, খন্দকার হক টাওয়ার, গনি ভুঁইয়া ম্যানসন, হিলটন টাওয়ার, ছাতিপট্টি এলাকার মার্কেটে জনসংযোগ করেন।

এসময় আওয়ামী লীগ,অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সাথে ছিলেন।এমপি বাহারের ৩য় দিনের গণসংযোগে এলাকার সাধারণ মানুষ ঢল নামে। নৌকা শ্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো এলাকা। এসময় মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতিকু উল্লাহ খোকন আওয়ামী যুবলীগের আহবায়ক, প্যানেল মেয়র হাবিবুর আল আমিন সাদিসহ নেতৃবৃন্দ সাথে ছিলেন।

এ সময় তিনি বলেন, বাংলাদেশের মানুষ নির্বাচন, গণতন্ত্র ও ভোটের পক্ষে। কোনো চক্রান্তকারী যেন নির্বাচনি পরিবেশ বিনষ্ট করতে না পারে, সেজন্য আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তারা যত ভোটের বিপক্ষে থাকবে, আমরা ততটাই ভোট বিপ্লব ঘটাব। একটি আধুনিক, প্রগতিশীল, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আগামী নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতা আনতে হবে।

তিনি আরও বলেন, শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে আমাদের নিজেদের প্রয়োজনে। অগ্নিসন্ত্রাস, জঙ্গিবাদ ও সকল অপশক্তিকে মোকাবিলা করার জন্য আবারও স্বাধীনতার মার্কা নৌকা মার্কায় ভোট দিতে হবে।

উল্লেখ্য, নির্বাচন কমিশন (ইসি) ষোষিত তফসিল অনুযায়ী, ১৮ ডিসেম্বর প্রতীক বরাদ্দের পর প্রচারণা শুরু হয়েছে। আগামী ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত প্রচারণা চালানো যাবে।

ভোটগ্রহণ হবে আগামী ৭ জানুয়ারি।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ