মানুষ পোড়ানোর হুকুমদাতাকে দেশে এনে শাস্তি দেয়া হবে

অনলাইন ডেস্ক।।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, ৭ জানুয়ারি নির্বাচন বানচাল চক্রান্তের জবাব দেওয়া হবে। লন্ডন থেকে মানুষ পোড়ানোর হুকুম দিয়ে দুর্বৃত্তায়ন চলবে না, প্রয়োজনে তারেক রহমানকে দেশে এনে শাস্তি দেয়া হবে বলেও হুশিয়ারি দেন তিনি।

শনিবার (৩০ ডিসেম্বর) বেলা ১২টার দিকে টুঙ্গিপাড়া উপজেলা সদরের শেখ মুজিবুর রহমান সরকারি কলেজ মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় এ কথা বলেন তিনি।

নির্বাচনী জনসভার ধারাবাহিকতায় জন্মস্থান গোপালগঞ্জের টুঙ্গীপাড়ার নির্বাচনী জনসভায় যোগ দেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। ছোট বোন শেখ রেহানাকে নিয়ে জাতীয় পতাকা হাতে গোপালগঞ্জবাসীকে বিজয় চিহ্ন দেখান।

বক্তৃতায় নির্বাচন বানচালের চক্রান্ত এবং বিএনপি-জামাতের ভূমিকা তুলে ধরে ৭ জানুয়ারিতে জবাব দেয়া হবে বলে জানান প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা বলেন, ‘বিএনপি নেতাদের চক্রান্তের সমুচিত জবাব ৭ জানুয়ারি ভোটের মধ্য দিয়ে দেওয়া হবে। এক লম্পটের নির্দেশে বিএনপি নেতারা কেন আগুন দিচ্ছে, তারা শুধু মানুষ পোড়াতে জানে, তাদের কোনো মনুষ্যত্ব নেই।’

লন্ডন থেকে হুকুম দিয়ে মানুষ পুড়িয়ে আর দুর্বৃত্তায়ন চলবে না বলেও হুশিয়ারি দেন বঙ্গবন্ধু কন্যা।

যতোই বাঁধা আসুক, বিদেশে পালিয়ে থাকা বঙ্গবন্ধুর খুনীদের ফিরিয়ে এনে শাস্তি কার্যকরের আশ্বাস দেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, ‘খুনিদের আনার জন্য আমরা আলোচনা চালিয়ে যাচ্ছি। কিন্তু যুক্তরাষ্ট্র, কানাডা তাদের ফিরিয়ে দিচ্ছে না। তবু আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি, তাদের ফিরিয়ে এনে রায় কার্যকর করবো। যতো বাধাই আসুক।’

আওয়ামী লীগ সভাপতি বলেন, উন্নয়ন অগ্রযাত্রায় জনগণই আওয়ামী লীগের শক্তি। আপনাদের এই ভালোবাসা, আপনাদের এই সমর্থন আমার একমাত্র শক্তি। অনেক ঘাত-প্রতিঘাতের মধ্যে চলতে হয়েছে, তারপরও আপনারা আমাকে আগলে রেখেছেন। সেজন্য আমি আপনাদের প্রতি কৃতজ্ঞতা জানাই।

সূত্র : একুশে টেলিভিশন

এফআর/অননিউজ

আরো দেখুনঃ