মিমকে স্বপ্নে ‘সরি’ বলেছি, প্রশ্ন পরীমণির

আনলাইন ডেস্ক।।

গেল শুক্রবার রাজধানীর এক পাঁচ তারকা হোটেলে আয়োজিত অনুষ্ঠানে একত্রিত হয়েছিলেন ঢাকাই সিনেমার একঝাঁক তারকা। যাদের মধ্যে ছিলেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও পরীমণি।

তবে এই দুই নায়িকার মুখে দেখাদেখি বন্ধ ছিল প্রায় দেড় বছর। বছরখানেক আগে স্বামী শরিফুল রাজের সঙ্গে মিমের বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ তোলেন পরীমণি। যে কারণে প্রকাশ্যে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন মিম-পরী।

এক নায়ককে কেন্দ্র করে এই দুই নায়িকার মাঝে সৃষ্টি হওয়া কোন্দলের পর কেটে গেছে প্রায় দুই বছর। এর মধ্যে কখনো একসঙ্গে দেখা যায়নি পরীমণি-বিদ্যা সিনহা মিমকে।

তবে শুক্রবার ‘ঢাকা ফ্যাশন ডে-২০২৪’-এ চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে র‌্যাম্পে হাঁটেন এই দুই নায়িকা। যেখানে মিম-পরীকে বেশ হাস্যজ্জল অবস্থায় দেখা যায়।

এরপরই খবর রটে, মিমের কাছে দুঃখপ্রকাশ করেছেন পরী। যে কারণে সবকিছু ভুলে নায়িকাকে ক্ষমা করে দিয়েছেন তিনি।

এ বিষয়ে বিদ্যা সিনহা মিম বলেন, ‘অনুষ্ঠানে হঠাৎ করে এসেই পরী আমাকে জড়িয়ে ধরে। এরপর পূর্বের সব ঘটনা ভুলে যেতে অনুরোধ করে। সবকিছুর জন্য সরি বলছিল। মানুষমাত্রই তো ভুল হয়, তাই আমিও ক্ষমা করে দিয়েছি।’

তবে একদিন পরেই পরীমণি জানালেন ভিন্ন তথ্য। তার দাবি, মিমের সঙ্গে এমন কোনো কথাই হয়নি।

বরং মিমের মন্তব্যের জবাবে এই অভিনেত্রী বলেন, ‘আমি তাকে সরি বলেছি, এমন কথা কখন হলো? কে শুনেছে? কেউ বলতে পারবে? এটা কি স্বপ্নে হয়েছে? এ তো দেখছি সেই স্বপ্নে খাবার খাওয়া ঘটনার মতো।’

পরী বলেন, ‘এটা ঠিক আমি মিমকে জড়িয়ে ধরেছি। সে-ও একই কাজ করেছে। আমাদের দেখা হয়েছে, কথা বলবো না? এই সৌজন্যতা তো সবার সামনে দেখাতেই পারি।’

উল্লেখ্য, ২০২২ সালের শেষের দিকে শরিফুল রাজের সঙ্গে মিমকে জড়িয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন পরীমণি। এরপর সরাসরি অভিযোগ তোলেন নায়িকাকে নিয়ে। তবে যেই স্বামীর সঙ্গে মিমকে জড়িয়ে অভিযোগ তুলেছেন পরীমণি, সেই শরিফুল রাজের সঙ্গেও সংসার জীবন দীর্ঘস্থায়ী হয়নি অভিনেত্রীর। এক বছর পরই বিচ্ছেদের পথে হেঁটেছেন এই দম্পতি।

সূত্রঃ বিডি24লাইভ
একে/অননিউজ24

আরো দেখুনঃ