মিরপুরে বিএনপি-ছাত্রলীগ ‍তুমুল সংঘর্ষ

বিএনপির এক দফা বাস্তবায়নে পদযাত্রা কর্মসূচি ও শান্তি সমাবেশ ঘিরে রাজধানীর মিরপুরে দলটির নেতাকর্মীদের সঙ্গে ছাত্রলীগের তুমুল সংঘর্ষ চলছে।

মঙ্গলবার (১৮ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে মিরপুর বাঙলা কলেজ গেটের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আরও পড়ুন… এক দফা বাস্তবায়নে বিএনপির পদযাত্রা কর্মসূচি চলছে

জানা যায়, বিএনপি নেতাকর্মীরা পদযাত্রার উদ্দেশে রাজধানীর গাবতলী থেকে বাঙলা কলেজের সামনে আসলে তখন তাদের সঙ্গে মিরপুর বাঙলা কলেজ ছাত্রলীগের নেতাকর্মীদের ধাওয়া-পালটাধাওয়া শুরু হয়। একপর্যায়ে দু’পক্ষই সংঘর্ষে জড়িয়ে পড়ে।

বিএনপির বিক্ষুব্ধে কিছু কর্মী তখন একটি মোটরসাইকেল ও একটি বাইসাইকেল পিটিয়ে ভেঙে এতে আগুন ধরিয়ে দেয়। সংঘর্ষে দু’পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন।

আরও পড়ুন… খাগড়াছড়িতে আওয়ামী লীগ-বিএনপির সংঘর্ষ, আহত ৫০

এই সংঘর্ষের পরও পদযাত্রাটি থামেনি, সামনে এগিয়ে যায়। নেতাকর্মীদের লাঠিতে জাতীয় পতাকা ঝুলিয়ে মিছিল করে যেতে দেখা যায়। পদযাত্রাটির শেষ অংশ বাঙলা কলেজের সামনে এলে আবারও কলেজের ভেতর থেকে ইটপাটকেল ছোড়া হয়। এ সময় পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

এ বিষয়ে ঢাকা মহানগর পুলিশের মিরপুর বিভাগের উপকমিশনার মো. জসিম উদ্দীন মোল্লা গণমাধ্যমকে বলেন, আজ বাঙলা কলেজ খোলা ছিল। বিএনপির মিছিলটি কলেজের সামনে দিয়ে যাওয়ার সময় ছাত্রলীগ কর্মীরা ঢিল ছুড়লে একটু উত্তেজনার সৃষ্টি হয়। তবে কিছুক্ষণ পর পরিস্থিতি স্বাভাবিক হয়ে যায়।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ