মুরাদনগরে আ’লীগ নেতা প্রয়াত আজাদের পরিবারের পাশে এমপি ইউসুফ হারুন

মো. সাজ্জাদ হোসেন, মুরাদনগর

কুমিল্লার মুরাদনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, ছাত্রলীগ কেন্দ্রিয় কমিটির সাবেক সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক প্রয়াত আবুল কালাম কালাম আজাদের পরিবারের পাশে দাঁড়িয়েছেন, এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ¦ ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি।
শনিবার দুপুরে দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে তাঁর গ্রামের বাড়ি উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের গকুলনগর গ্রামে ছুটি যান। ঘন্টাখানেক পরিবারটির পাশে থেকে তাদের খোঁজ খবর নেন এবং তাদেরকে ধর্য্যধারণ করার শান্তনা দিয়ে মনোবল শক্ত রাখার পরামর্শ দেন। এ সময় তিনি প্রয়াত আবুল কালাম আজাদের এতিম দু’ছেলের লেখা-পড়ার জন্য তাদের হাতে নগদ ৫ লক্ষ টাকা তুলে দেন। পরে তিনি দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে মরহুম আবুল কালাম আজাদের রুহের মাগফেরাত কামনার্থে কবর জিয়ারত ও দোয়া মোনাজাত করেন।

এ ব্যাপারে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক, টুইটার, ইন্সটাগ্রাম, হোয়াট্সঅ্যাপে প্রশংসার জোয়ারে ভাসছেন এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন। এ সমস্ত যোগাযোগ মাধ্যমে অনেকেই লিখেছেন, আওয়ামী নেতা-কর্মীদের দূর দিনের কান্ডারী একমাত্র ইউসুফ আবদুল্লাহ হারুন। আবার কেউ কেউ লিখেছেন, বিগত দিনে তিনি উপজেলার অনেক নেতা-কর্মীর পাশে দাঁড়িয়েছেন। এবারও তিনি প্রমান করলেন, নেতা-কর্মীদের দু;সময়ে তিনিই পাশে থাকেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, যুবলীগ কেন্দ্রিয় কমিটির সদস্য আলহাজ¦ মোহাম্মদ ইসমাইল, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম সরকার, মুরাদনগর থানার ওসি আজিজুল বারী ইবনে জলিল, ব্যবসায়ী আবুল আয়েছ খান, কাজী আবুল খায়ের চেয়ারম্যান, ভিপি জাকির হোসেন চেয়ারম্যান, আওয়ামীলীগ নেতা মাশুকুল ইসলাম মাশুক, হুমায়ুন কবীর খান, যুবলীগ নেতা বাবলু আলী খান ও ইউপি সদস্য মোহাম্মদ আলী শাহ্ আলম প্রমুখ।

উল্লেখ্য, গত ৫ মে রাতে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হসপিটালে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, ছাত্রলীগ কেন্দ্রিয় কমিটির সাবেক সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ মারা যায়।

আরো দেখুনঃ