মুরাদনগরে আশ্রয়ন প্রকল্পের ঘর প্রদানের নামে অনৈতিক বাণিজ্য

মুরাদনগর, কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লার মুরাদনগরে প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ন প্রকল্পের ঘর টাকা নিয়ে বিক্রির অভিযোগ উঠেছে ইউপি সদস্য রাসেলের বিরুদ্ধে। অভিযুক্ত রাসেল উপজেলার ধামঘর ইউনিয়নের পরমতলা ৬ নং ওয়ার্ডের সদস্য। তিনি পরমতলা গ্রামের মৃত সফিকুল ইসলাম (সফু) মিয়ার ছেলে।

জানা যায়, পরমতলা গ্রামের মোহাম্মদ আলী চট্রগ্রামে রিকশা চালিয়ে ছেলে মেয়ে নিয়ে বস্তিতে থাকেন। প্রধানমন্ত্রীর উপহারের ঘর দেওয়া হচ্ছে শুনে মুরাদনগর গ্রামের বাড়িতে আসেন এবং ইউপি সদস্য রাসেল মুন্সীর সাথে যোগাযোগ করেন। রাসেল ঘর দেওয়ার কথা বলে মোহাম্মদ আলীর কাছ থেকে ৫৫ হাজার টাকা নেন। ঘর দিবো-দিচ্ছি বলে রাসেল মুন্সী দীর্ঘ একবছর যাবৎ নানা তালবাহানা করে আসছেন। অবশেষে আশ্রয়নের ঘর না পেয়ে গত ৩০ শে জানুয়ারী উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করেন মোহাম্মদ আলী।

অভিযুক্ত ইউপি সদস্য রাসেল মুন্সির কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি কারো কাছ থেকে টাকা নেইনি। মোহাম্মদ আলী আমার নামে মিথ্যা অভিযোগ করেছে।

ইউনিয়ন ভূমিসহকারী কর্মকর্তা তাছলিমা আক্তার বলেন, প্রধানমন্ত্রীর আশ্রয়নের ঘর দেওয়ার নামে রাসেল মেম্বারের টাকা নেওয়ার বিষয়টি তদন্তপূর্বক প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। তদন্ত প্রতিবেদন ঊর্দ্ধত কতৃপক্ষের কাছে জমা দেওয়া হয়েছে।

মুরাদনগর উপজেলা নিবার্হী কর্মকর্তা ( ভারপ্রাপ্ত) নাসরিন সুলতানা নীপা বলেন, প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের ঘর সম্পূর্ণ বিনামূল্যে দেওয়া হচ্ছে। এবিষয়ে কোনো ধরনের আর্থিক অনিয়ম হলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ