মুরাদনগরে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদ মিছিলে বিএনপির হামলা

মুরাদনগর (কুমিল্লা)।।
কুমিল্লার মুরাদনগরে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনাকে হত্যার ঘোষণার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ সভায় বিএনপির অনুসারীরা আক্রমণ করেছে। গতকাল সোমবার সন্ধ্যায় উপজেলার আল্লাহ্ চত্বরে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সমাবেশে বিএনপি নেতার বিতর্কিত মন্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ঘোষণা দেওয়ায় সারাদেশের ন্যায় শান্তিপূর্ণ প্রতিবাদ সভা করছিলো।তখন আচমকাই আওয়ামী লীগ সমর্থিত নেতৃবৃন্দের উপরে হামলা চালায় বিএনপির ক্যাডার বাহিনী।

বিশেষ সূত্রে জানা যায়, মুরাদনগর উপজেলার আল্লাহ্ চত্বরে আওয়ামী লীগের শান্তিপূর্ণ প্রতিবাদ সমাবেশ চলাকালে বিএনপি নেতার করা বিতর্কিত মন্তব্যে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছিল। তখনি মুরাদনগর উপজেলার ওমরের ছেলে নাজমুল, শাহ আলমের ছেলে ইব্রাহিম, শাহ আলমের ছেলে আবুবকর, তকদিরের ছেলে রাব্বি, ওমরের ছেলে হাবিব, তকদিরের ছেলে ছাব্বির, মনিরের ছেলে রাছেল দলবল সহ হামলা চালিয়ে আওয়ামী লীগ সমর্থিত নেতা-কর্মীদের উপর আক্রমণ চালায়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে পরিবেশ স্বাভাবিক করে বিএনপির নেতাকর্মীদের প্রতিহত করে। মুরাদনগর থানার ওসি আজিজুল বারী জলিলকে ফোন করেও সংযোগ না পাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

আওয়ামী লীগের নেতাকর্মীরা বলেন, মুরাদনগরে সুষ্ঠ রাজনৈতিক পরিবেশ ছিলো। বিএনপির তান্ডবে আওয়ামী লীগের নেতারা আক্রান্ত হচ্ছে। বিএনপিকে প্রতিহত করে দেশকে স্বাভাবিক করতে হবে, জনগনের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। বিএনপি মানুষের উপর আক্রমণ করে মানুষের ক্ষতি করে। আমরা দেশরতœ শেখ হাসিনাকে নিয়ে করা বিরুপ মন্তব্যের প্রতিবাদ করায় আজকে বিএনপি কর্তৃক এই হামলা। আমরা এই হামলার তীব্র নিন্দা জানাই। জরিতদের দ্রুত আইনের আওতায় আনার দাবী জানাচ্ছি।

এসডিকে/অননিউজ

আরো দেখুনঃ