মুরাদনগরে বিএনপির ঈদ পুনর্মিলনী

মুরাদনগর প্রতিনিধি।।

কুমিল্লার মুরাদনগর উপজেলা বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে উৎসবমূখর পরিবেশে সাবেক এমপি কায়কোবাদের বাড়িতে ওই পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান সৈয়দ তৌফিক আহম্মেদ মীর।

উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ অঞ্জনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সদস্য সচিব মোল্লা মুজিবুল হক, সিনিয়র যুগ্ম আহবায়ক সৈয়দ মোস্তাক আহম্মেদ, যুগ্ম আহবায়ক শাহআলম সরকার, ফারুক সরকার মজিব, কামাল উদ্দিন ভুইয়া, আজিজ মোল্লা, উপজেলা যুবদলের আহবায়ক সোহেল সামাদ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক এডভোকেট নাছির উদ্দিন আহমেদ, সদস্যসচিব জয়নাল আবেদীন মোল্লা, ব্যবসায়ী কাজী জাইফ আহমেদ।

উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক ফারুক আহম্মেদ বাদশার উপস্থাপনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম, কুমিল্লা উত্তর জেলা ছাত্রদলের সাবেক সভাপতি চৌধুরী রকিবুল হক শিপন, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মাসুদ রানা, সদস্য সচিব সৈয়দ হাসান আহম্মেদ ও উপজেলা ছাত্রদলের আহবায়ক খায়রুল হাসান প্রমুখ।

অনুষ্ঠান শেষে দেশ ও জাতির শান্তি কামনায় দোয়া পরিচালনা করেন, উপজেলা ওলামা দলের আহবায়ক মৌলভী মহিবুল্লাহ।

অনুষ্ঠানে ভিডিও কলে বক্তব্য রাখেন, সাবেক এমপি ও বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব কাজী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদ। তিনি তাঁর বক্তব্যে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ