মুরাদনগরে স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম সরকারের গণসংযোগ ও ওঠান বৈঠক

মুরাদনগর প্রতিনিধি।।

কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনের স্বতন্ত্র প্রার্থী ও উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার বুধবার মুরাদনগর উপজেলা মটকিরচর, ইউসুফনগর, করিমপুর, মধ্যনগর, মুরাদনগর, দিলালপুর, ধনীরামপুর, ঘোড়াশাল, সোনাপুর, নাগেরকান্দি ও আলীরচর গ্রামে গনসংযোগ শেষে অনুষ্ঠিত ওঠান বৈঠকে এ কথা বলেন। আরো বক্তব্য রাখেন, সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ আবদুল কাইয়ুম খসরু, এফবিসিসিআই সদস্য আবুল আয়েস খান, বিগ্রেডিয়ার জেনারেল অবসরপ্রাপ্ত নুরুল মোমেন খান, প্রফেসর মোসলেহ উদ্দিন, কামাল্লা ইউপি চেয়ারম্যান আবুল বাশার খান, যুবলীগ নেতা জহিরুল ইসলাম স্বপন, বীরমুক্তিযোদ্ধা খন্দকার ফেরদৌস আহাম্মদ ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি আতিকুর রহমান হেলাল প্রমুখ।

ওঠান বৈঠকে তিনি বলেন, আল্লাহর রহমতে আমি এমপি হতে পারলে প্রথমেই রাস্তার মুখে মুখে সিএনজি ও অটো থেকে জিপি নেওয়া বন্ধ করা হবে। কোন প্রকার টেন্ডার ও চাঁদাবাজিকে প্রশ্রয় দিব না। সংসদে গিয়ে মুরাদনগর বাসীর ভাগ্যের উন্নয়নে কাজ করে যাব। ঘরে ঘরে গ্যাস সরবরাহ, রাস্তাঘাট, ব্রীজ কালভার্ট, বেকারত্ব দূরীকরণে চাকুরির ব্যবস্থা করা হবে। শিক্ষা প্রতিষ্ঠানে অবকাঠামো উন্নয়নসহ সার্বক্ষনিক জনগণের পাশে থাকবো ইনশাল্লাহ।

তিনি আরো বলেন, গত ১০ বছর মুরাদনগর উপজেলার মানুষ অশান্তিতে ছিল। দল ক্ষমতায় থেকেও হামলা মামলা অত্যাচার নির্যাতনে জনগণ অতিষ্ঠ হয়ে ওঠেছে। ৭ জানুয়ারি রবিবার ভোটাররা ঈগল প্রতীকে ভোট দিয়ে ব্যালটের মাধ্যমে দু:শাসনের জবাব দিবে ইনশাল্লাহ।

এ দিকে আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকারের ঈগল প্রতীকের পক্ষে তাঁর ছেলে উপজেলা চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর, মেয়ে ব্যরিস্টার বেনজির আলম আনন, স্ত্রী বদরুন্নাহারসহ ২২টি ইউনিয়নে পৃথক ভাবে ২২টি টিম প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ