মুরাদনগর কেন্দ্রীয় ঈদগাহ সমাজকল্যাণ যুব সংঘের কমিটি গঠন সভাপতি শিক্ষক জাহাঙ্গীর ও সম্পাদক ওসমান

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি।।

কুমিল্লার মুরাদনগরে সামাজিক সেবামূলক সেচ্ছাসেবী যুব সংগঠন;কেন্দ্রীয় ঈদগাহ সমাজকল্যাণ যুব সংঘ্য়ঁড়ঃ; এর ২০২৪-২৫মেয়াদের ১৯সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে সকল সদস্যদের সার্বিক সম্মতিক্রমে ওই কমিটি গঠন করা হয়।

কমিটিতে সভাপতি পদে মুরাদনগর কাজী নোমান আহমেদ ডিগ্রি কলেজের গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান বিষয়ের সহকারী শিক্ষক শামসুল হক জাহাঙ্গীর, সাধারণ-সম্পাদক পদে ওসমান গনি, সাংগঠনিক-সম্পাদক রাকিবুল ইসলাম, অর্থ সম্পাদক মোঃ এমদাদুল হক, সহ-অর্থ সম্পাদক মোঃ রিয়াজুল ইসলাম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ জুনায়েদ, সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ আসিফ, সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ আলী, সহ-সমাজ কল্যাণ সম্পাদক মোঃ ইয়াছিন, শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ মোজাম্মেল হক, আইন বিষয়ক সম্পাদক মো: আলী সরকার, তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ ওবাইদউল্লাহ, সহ-তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ নাছির উল্লাহ, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ কাশেম আলী, ক্রীড়া বিষয়ক সম্পাদক মুসফিকুর রহমান, সহ- ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ তাজিম, আন্তর্জাতিক সম্পর্ক বা প্রবাসী
বিষয়ক সম্পাদক মোঃ মহিউদ্দিন, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক পদে মোঃ আনাস আহাম্মেদকে মনোনীত করা হয়।

এছাড়াও কমিটিতে বিশিষ্ট সমাজসেবক মোঃ মিজানকে উপদেষ্টা পরিষদের প্রধান করে ৫সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটির অন্য সদস্যরা হলেন,সমাজসেবক মোঃ বাবুল মিয়া, মোঃ এনামুল হক খোকন, আবু বকর, আবুল কালাম হৃদয়।

সংগঠনটি সভাপতি শামসুল হক জাহাঙ্গীর সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, মানবসেবা মানুষের প্রধান কর্তব্য হতে হবে। একজন মানুষ অন্যজনের পাশে সুখে-দুঃখে এগিয়ে আসতে হবে। তরুণ প্রজন্মের ছেলেদের মাদক থেকে দূরে রাখতে ও উচ্চ শিক্ষায় শিক্ষিত করে তোলার পাশাপাশি সঠিক ধর্মীয় জ্ঞান প্রদানে আমরা তাদের উৎসাহিত করবো। ছেলেদের মাঝে সকল অনৈতিক কাজের বিরুদ্ধে প্রতিবাদী মনোভাব গড়ে তুলতে কাজ করবো। আমরা চাই ভবিষ্যৎ প্রজন্মের হাত ধরে স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণ করতে। সেই লক্ষ্যে আমাদের সংগঠন সবসময় কাজ করে যাবে।

সাধারণ সম্পাদক ওসমান গনি সরকার বলেন, সমাজের যুবকদের মাদক সহ বিভিন্ন প্রকার সমাজ বিরোধী কার্যকলাপ থেকে বিরত রাখতে কাজ করবে এই সংগঠন এবং যেকোনো প্রকার অন্যায় ও অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ।

সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম বলেন, মাদকমুক্ত সমাজ বিনির্মাণ করবো। সকল প্রকার অন্যায় রুখে দিয়ে শান্তির ও সুখের সমৃদ্ধিশীল সমাজ গড়ে তুলবে আমরা।

আরো দেখুনঃ