মুরাদনগর দূর্গা রাম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ে নবীন বরণের জমকালো আয়োজন

মুরাদনগর, কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লার মুরাদনগর দূর্গা রাম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ে নবাগত ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের বরণ করা হয়েছে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে। গতকাল বুধবার বিদ্যালয়টির অডিটোরিয়ামে উক্ত নবীন বরণ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়টির প্রধান শিক্ষক মোঃ শাহজাহানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার কোহিনূর। সিনিয়র শিক্ষক মনির হোসেন খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষক কামরুজ্জামান, চিরঞ্জিত রায়, ময়নাল হোসেন, সহকারী শিক্ষক গোলাম ফারুক মুন্সি, আরেফিন হক, হাসিনা আক্তার, জামাল উদ্দিন প্রমূখ।

অনুষ্ঠান মালার শুরুতে কোমল হৃদয়ের শিশুদের পবিত্র পুষ্পে বরণ করে নেয় সপ্তম শ্রেণির অধ্যয়নরত শিক্ষার্থীরা। পরবর্তীতে কেক কেটে ও মানপত্র পাঠের মাধ্যমে শুরু হয় বরণের আনুষ্ঠানিকতা। নতুন ক্যাম্পাসের পবিত্র ফুলগুলোকে সুশিক্ষায় শিক্ষিত করে দেশের যোগ্য উত্তরসূরি হতে পরামর্শ প্রদান করেন শিক্ষকমন্ডলী।

পরবর্তীতে একঝাঁক ক্ষুদে শিক্ষার্থীর সুমধুর কণ্ঠে পরিবেশিত বরণ সংগীত। নবাগত শিক্ষার্থীরা তাদের বক্তব্যে তুলে ধরে সেবার ব্রতে সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশের উন্নয়নের হাল ধরার। তাদের ক্যাম্পাসের ঐতিহ্য বজায় রাখতেও আশাবাদী তারা। প্রবীণ শিক্ষার্থীরা স্নেহের পরশে ৫টি বছর তাদের আগলে রাখার কথা বললে ভাতৃত্বের বন্ধনে সৃষ্টি হয় দর্শনীয় মনোমুগ্ধকর পরিবেশ।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ