মুরাদনগর রানীমুহুরী প্রবাসীদের উদ্দ্যোগে ওয়াজ ও দোয়ার মাহফিল

মুরাদনগর প্রতিনিধি।।

প্রবাসীরা শুধু রেমিটেন্স পাঠিয়ে ক্ষান্ত থাকেনা তারা প্রবাসে থেকে কাজের ফাঁকে বন্ধদের নিয়ে কমিটি করে দেশে নানা সামাজীক,সাংস্কৃতিক ও ধর্মীয় অনুুুুুুুুুষ্ঠানের আয়োজন করে থাকে। সে ধারাবাহীকতায় কুমিল্লার মুরাদনগর জাহাপুর ইউনিয়নের রানীমুহুরী গ্রামের প্রবাসীদের উদ্দ্যোগে এক ইসলামী জলসা ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে রানীমুহুরী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ওই ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

সাবেক ইউপি সদস্য মোঃ আলাউদ্দিন মিরনের সভাপতিত্বে মাহফিলে প্রধান আকর্ষণ জামসেদ মজুমদার কোরআন ও হাদিসের আলোকে বয়ান পেশ করেন। এতে প্রধান বক্তা হিসেবে ওয়াজ নসিহত করেন রাজশাহী দারুল হুদা ইসলামী কমপ্লেক্সের প্রিন্সিপাল শায়েখ মোকাররম বিন মুহসিন মাদানী, বড় বাড়ি বায়তুল আমান জামে মসজিদের খতিব হাফেজ শরিফুল ইসলাম রানীমুহুরী গ্রামের সমাজ সেবক নাসির উদ্দিনের পরিচালনায় মাহফিলের বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, ইউপি সদস্য জসিম উদ্দিন রাসেল, বিশিষ্ট ব্যবসায়ী জালাল সরকার।

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন রানীমুহুরী গ্রামের সৌদি প্রবাসী বশির সরকার, সমাজ সেবক আব্দুল খালেক প্রধান, আরশাদ সরকার, জাকির মাষ্টার, মোস্তফা সরকার, আমির হোসেন, আব্দুর রাজ্জাক সরদার, ব্যবসায়ী আরিফুল ইসলাম, আজহারুল ইসলাম প্রমূখ।

মাহফিলের পর কবরবাসী ও মুসলীমওম্মার শান্তি কামনায় মোনাজাত করা হয়। সবশেষে প্রবসীদের অর্থায়নে তাবারুক হিসেবে বিরিয়ানির প্যাকেট বিতরন করে আয়োজক কমিটি।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ