মেয়রের ভিডিও সুপার এডিট করে চরিত্র কলঙ্কিত করতে চাইছে।

নীলফামারী প্রতিনিধি।।
সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া নীলফামারীর সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান বেবির অশ্লিল ভিডিও কে সুপার এডিট বলে দাবি করে শনিবার (২৯ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে সৈয়দপুর পৌর কমিউনিটি সেন্টারে এক সংবাদ সম্মেলনে করেন তিনি।

সংবাদ সম্মেলনে মেয়র বলেন, সুপার এডিট করে বানানো আমার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাড়া হয়েছে। যা আমার দৃষ্টিগোচর হয়েছে। এ কাল্পনিক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখে আমি বিস্মিত, হতভম্ব এবং বাকরুদ্ধ হয়ে গেছি।

স্বামীর মৃত্যুর পর বিগত পৌর নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া নৌকা প্রতীক নিয়ে জয়লাভ করি। দায়িত্ব নেওয়ার পর থেকে আমি প্রতিনিয়ত রাজনীতির কূটচালের শিকার হচ্ছি। তারপরও পৌর পরিষদ ও বিজ্ঞজনদের পরামর্শে সব ষড়যন্ত্র মোকাবিলা করে চলছি। এবার শত্রুপক্ষ আমার চরিত্র কলঙ্কিত করতে চাইছে। যান্ত্রিক সভ্যতার নামে আমার মুখচ্ছবি সুপার এডিট করে একাধিক অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করছে।

সামনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। আমি যাতে শেখ হাসিনার পক্ষে ভোটের মাঠে নামতে না পারি। সেজন্য আমার শত্রুরা উঠে-পড়ে লেগেছে। আমি যাতে আগামী দিনে মেয়র পদে প্রার্থী হতে না পারি সেজন্য সমাজের চোখে আমাকে বিতর্কিত করার অপপ্রয়াস চালানো হচ্ছে। আমার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে যারা অপপ্রচার চালাচ্ছে তার তীব্র নিন্দা, প্রতিবাদ ও ঘৃণা প্রকাশ করছি। একই সঙ্গে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনতে তথ্যপ্রযুক্তি আইনে মামলার প্রস্তুতি নিচ্ছি।

জাওয়াড নির্ঝর ( Jawad Nirjhor) নামের আইডি থেকে এই ভিডিও টি ভাইরাল করা হয়। কারন হিসেবে তিনি উল্লেখ করেছেন সৈয়দপুর লুটে পুটে খাচ্ছেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ