মেহেদী-নাজিফার ‘আর ভাবতে চাইনা’

অনলাইন ডেস্ক।।

আবারও নতুন গান নিয়ে আসছেন গীতিকবি মহসীন মেহেদী। গানটিতে কণ্ঠ দিয়েছেন তরুণ শিল্পী ফাইরুজ নাজিফা। ‘আর ভাবতে চাইনা’ শিরোনামের গানটি হবে নাজিফার প্রথম মৌলিক গান। এর আগে অন্যের গাওয়া গান গেয়েই জনপ্রিয়তা পেয়েছেন তিনি। গানটির সুর করেছেন এহসান রাহী এবং শব্দ প্রযোজক হিসেবে আছেন আমজাদ হোসেন।

জ্যাজ ব্যালাড ধাঁচের গানটি নিয়ে আশাবাদী মহসীন মেহেদী। তিনি জানান, এটি তার দীর্ঘ প্রতীক্ষিত একটি প্রজেক্ট। তিনি বলেন, ‘দীর্ঘদিন পর আমার লেখা নতুন গান রেকর্ডিং হলো। আমরা এবার উপস্থাপনা করছি একজন প্রতিভাবান ও প্রতিশ্রুতিশীল তরুণ কণ্ঠশিল্পীকে। আমার কাছে মনে হয়েছে তার কণ্ঠেই গানটি ভালো যাবে। একটু ভিন্ন ধাচের কিছু করার চেষ্টা।’

মহসীন মেহেদীর কথায় নাজিফার প্রথম মৌলিক গানতিনি জানান, নাজিফা ‘তুমি হিনা’ শিরোনামের একটি কভার গানে ফুয়াদ আল মুক্তাদিরের সঙ্গে কাজ করেছিলেন। গানটি বেশ আলোড়ন সৃষ্টি করে। ‘আর ভাবতে চাইনা’ গানটির মিউজিক ভিডিও চলতি মাসের শেষে প্রকাশ পবে বলে জানান মহসিন মেহেদী।

এর আগে জনপ্রিয় সংগীত তারকা হাবিব ওয়াহিদের সুর ও সংগীতায়োজনে এবং গীতিকবি মহসীন মেহেদীর লেখায় ভালোবাসা দিবসের বিশেষ গান ‘এই পথ চাওয়া’ বেশ প্রশংসিত হয়েছে। এছাড়া তার কথায় ‘হে পাথর’ শিরোনামের গানটি বেশ আলোড়ন সৃষ্টি করে।

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ