মোটরসাইকেল কিনে না দেওয়ায় স্কুলছাত্রের আত্মহত্যা

দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি

মোটরসাইকেল কিনে না দেওয়ায় বাবা-মায়ের সাথে অভিমান করে দেবিদ্বারে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার করেছে সালমান (১৬) নামে এক স্কুল ছাত্র । শনিবার বিকেলে এলাহাবাদ গ্রামের চান মিয়া খলিফার বাড়িতে ওই ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। নিহত সালমান এলাহাবাদ গ্রামের ব্যবসায়ী মো. কুদ্দুস মিয়ার ছেলে এবং এলাহাবাদ উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণীর ছাত্র।

স্থানীয়রা জানায়, সালমান বেশ কিছুদিন ধরে মোটর সাইকেল কিনে দেওয়ার জন্য দরিদ্র বাবা-মায়ের কাছে আবদার করে আসছিল। পরে বাবা মা তাকে কিছুদিন পর কিনে দিবেন বলেন জানিয়ে অপেক্ষা করতে বলেন। কিন্তু সালমান অপেক্ষা না করেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

সালমানের বাবা মো. কুদ্দুস মিয়া বলেন, আমার ছেলে বেশ কয়েকদিন ধরে মোটরসাইকেল কিনে দিতে আমাদেরকে আবদার করে অসছিল। আমরা তাকে বলছিলাম হাতে টাকা হলে কয়েকদিন পর কিনে দেব। এতেই সালমান আমাদের অজান্তে ঘরের সিলিং ফ্যানে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। আমরা বুঝতেও পারিনি সে আত্মহত্যা করবে।

এ বিষয়ে দেবিদ্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. খাদেমুল বাহার বিন আবেদ রাত ৯টার দিকে এ প্রতিবেদককে জানান, বাইক কিনে না দেওয়ায় অভিমানে এক স্কুলছাত্র আত্মহত্যার খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। থানায় অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।

আরো দেখুনঃ