মোল্লাহাটের জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাগেরহাট প্রতিনিধি।।

বাগেরহাটের মোল্লাহাট উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২১ আগস্ট) দুপুর ২টায়, উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে অনুষ্ঠিত উক্ত দোয়া মাহফিলে জাতির পিতা ও বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিবসহ ১৫ আগস্টের সকল শহিদের জন্য দোয়া করা হয়। উক্তানুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা শাহীনুল আলম ছানা। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেন। বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল।

সার্বিক পরিচালনা করেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার (সাবেক) মোঃ মোস্তাফিজুর রহমান বিশ্বাস। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ আলী, অধ্যক্ষ এল জাকির হোসেন, পল্লি সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক অভিজিৎ রানা, ইউ.পি চেয়ারম্যান শেখ রেজাউল কবির, শেখ রফিকুল ইসলাম, মোল্লা মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক জিকরুল আলম মিয়া, দপ্তর সম্পাদক মোহাম্মাদ আলী মোহনসহ বিভিন্ন ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার ও বীর মুক্তিযোদ্ধগন।

আরো দেখুনঃ