মোল্লাহাটে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও দুর্নিতী বিরোধী দিবস পালিত

বাগেরহাট প্রতিনিধি।।

মোল্লাহাটে শনিবার(৯ডিসেম্বর)উপজেলা প্রশাসন, মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়, উপজেলা দুর্নিতী প্রতিরোধ কমিটি ও উপজেলা জাতীয় মহিলা সংস্থার আয়োজনে এবং এনজিও ব্যাপ্টিস্ট এইড ও ব্রাকের সহযোগিতায় নানা কর্মসূচিতে আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ, বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক দুর্নিতী বিরোধী দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন, বর্নাঢ্য র‌্যালি, মানববন্ধন, আলোচনা সভা ও ক্যাটাগরিতে বিজয়ী জয়ীতাদের সম্মাননা দেওয়া হয়।

উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শোভন সরকার। অন্যন্যদের মাঝে বক্তব্যদেন ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম মোল্লা ও রুবিয়া বেগম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রুনিয়া আক্তার, পল্লি বিদ্যুত ডিজিএম সিদ্দিকুর রহমান, ইউপি চেয়ারম্যান শিকদার উজির আলী, মোল্লাহাট প্রেসক্লাবের সভাপতি তাজউদ্দিন আহম্মেদ পিকিং, জাতীয় মহিলা সংস্থার সভানেত্রী আম্বিয়া জামান, এসআই মোঃ ওলিউর রহমান প্রমুখ। উপস্থাপনা করেন উপজেলা উপজেলা দুর্নিতী প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী মোহন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ