মোল্লাহাটে চাষিদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

বাগেরহাট প্রতিনিধি।।

মোল্লাহাটে বৃহস্পতিবার(১৮এপ্রিল) উপজেলা প্রশাসন ও কৃষি অফিসের আয়োজনে ২০২৩-২৪ অর্থ বছরে খরিপ-১ মৌসুমে আউশ ধানের (উফশী) আবাদ ও উৎপাদন বৃদ্ধির জন্য ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।

উপজেলা পরিষদ চত্তরে কৃষি প্রনোদনার সরকারি সহায়তা হিসাবে, ৫শত জন সুফলভোগী কৃষকের মাঝে মোট ২হাজার ৫শত কেজি বীজ, ৫হাজার কেজি ডিএপি সার এবং ৫হাজার কেজি এমওপি সার বিতরণ করা হয় বলে জানিয়েছে সংশ্লিষ্ট দপ্তর। বীজ ও বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শোভন সরকার। বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার(ভূমি)তাহমিনা সুলতানা নীলা। সভাপতিত্ব করেন উপজেলা কৃষি কর্মকর্তা অনিমেষ বালা।

আরও উপস্থিত ছিলেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আঃ সালাম, প্রানি সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ আশাদুজামান শুভ, সহকারী কৃষি কর্মকর্তা প্রশান্ত বিশ্বাস, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মুক্তা মন্ডল, সমবায় কর্মকর্তা মোঃ মোরশেক আহমেদ, পল্লি উন্নয়ন কর্মকর্তা শেখর চন্দ্র, মোল্লাহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী মোহন, উপসহকারী পাট উন্নয়ন কর্মকর্তা হাফিজুর রহমানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাও জনপ্রতিনিধি বৃন্দ।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ