মোল্লাহাটে সদর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস,কে হায়দার মামুন আর নেই

বাগেরহাট প্রতিনিধি।।

বাগেরহাটের মোল্লাহাট উপজেলাধীন ১নং উদয়পুর ইউনিয়নের বার বার নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এস,কে হায়দার মামুন (৬৮) আর নেই। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) রবিবার(২৬ জুন) ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়, রাত ৯:৩০ মিঃ তিনি ইন্তেকাল করেন। সোমবার(২৭ জুন) মোল্লাহাট খলিলুর রহমান কলেজ মাঠে রষ্ট্রীয় মর্যাদা প্রদান শেষে তার প্রথম জানাজা এবং নিজ গ্রাম চরআস্তাইলে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয় এবং সেখানে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

মৃত্যুকালীন তিনি স্ত্রী, ২পুত্র ও ১ কন্যাসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। জানাগেছে, তিনি গত ১২ জুন সকালে ১নং উদয়পুর ইউনিয়ন পরিষদে নিজ কার্যালয়ে ব্রেইন স্ট্রোক করলে প্রথমে মোল্লাহাট স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হলে সেখান থেকে খুলনা রেফার্ড করা, পরবর্তিতে উন্নত চিকিৎসার জন্য এয়ার এ্যাম্বুলেন্সে ঢাকা নিয়ে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অপারেশন শেষে ১৪দিন আইসিইউতে ছিলেন। তাঁর মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন বাগেরহাট-০১ আসনের মাননীয় সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন।

আরো শোক প্রকাশ করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এাডঃ ভূইয়া হেমায়েত উদ্দিন, সহ-সভাপতি এ্যাডঃ ফরিদ উদ্দিন আহম্মেদ, মোল্লাহাট উপজেলা চেয়ারম্যান ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহীনুল আলম ছানা, উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেন, সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তাফিজুর রহমান বিশ্বাসসহ বীর মুক্তিযোদ্ধাগন, বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, উপজেলা আওয়ামী লীগ এবং সকল অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

আরো দেখুনঃ