মৌলভীবাজারের জুড়ীতে ৪ ডাকাত গ্রেফতার

জাকির হোসেন (মৌলভীবাজার)।।

মৌলভীবাজারের জুড়ী থানা পুলিশের পক্ষ থেকে (৮ জুন) দুপুরে ৪ ডাকাত গ্রেফতারের ঘটনায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে সাংবাদিকদের প্রেস ব্রিফিং করেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সুদর্শন কুমার রায়, এসময় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাওসার দস্তগীর, জুড়ী থানার ওসি (তদন্ত) মোঃ আবুল কালাম।

উল্লেখ্য গত ৪ জুন পশ্চিমজুড়ী ইউনিয়নের আমতৈল গ্রামের এক প্রবাসীর বাড়িতে কলাপসিবল গেইট ভেঙ্গে অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালঙ্গকার চিনিয়ে নিয়ে যায় ডাকাতরা। পরে ওই বাড়ির বাসিন্দা জিয়াউর রহমান বাদী হয়ে জুড়ী থানায় মামলা দায়ের করলে বাদীর বক্তব্য ও তথ্য প্রযুক্তির ব্যবহার করে মাত্র ৭২ ঘন্টার মধ্যে ঘটনার সাথে জড়িত আসামী গোয়ালবাড়ী ইউনিয়নের হালগরা গ্রামের লাল মিয়ার পুত্র আব্দুল জলিল (৩০)কে পাশ্ববর্তী দক্ষিণভাগ এলাকা থেকে ভোরবেলা আটক করে। তার স্বীকারোক্তির ভিত্তিতে ও তথ্য-প্রযুক্তির সাহায্যে পূর্বজুড়ী ইউনিয়নের দূর্গাপুর গ্রামের রবাই মিয়ার পুত্র কামরুল ইসলাম (২৭), জামকান্দি গ্রামের হাজির উদ্দিনের পুত্র মারুফ উরফে সানু (২১)কে জায়ফরনগর ইউনিয়নের পশ্চিম ভবানীপুর (খালপাড়ের) আব্দুল করিম উরফে লকুছ মিয়ার পুত্র রবি মিয়া (২১)কে গ্রেফতার করে পুলিশ গ্রেফতারকৃতদের কাছ থেকে নগদ অর্থ, ডাকাতি কাজে ব্যবহৃত অস্ত্রসমুহ উদ্ধার করে।

গ্রেফতারকৃতদের বিরোদ্ধে জুড়ী থানায় একাধিক মামলা রয়েছে। ডাকাতির কাজে একটি মাইক্রোবাসসহ অন্যান্য জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ