মৌসুমী হামিদের জন্য কবি হলেন নাঈম

বিনাদন ডেস্ক।।

মেহমুদ সেজান একজন কবি। সেজান একটা কোম্পানীতে ইন্টারভিউ দিতে গেলে ঘটনার সুত্রপাত হয়। তার পূর্বের প্রফেশন কি ছিল সেটা অফিস কতৃপক্ষ নজরুল সাহেব জিজ্ঞাসা করলে সেজান জানায় সে আগাগোড়া একজন কবি। পূর্বেও কবি ছিল বর্তমানেও কবি। তার কবিতা বিভিন্ন পত্রিকায় ছাপা হয় সেটাও দেখান। নজরুল সাহেব বিরক্ত হয়ে সামনে থেকে জীবন বৃত্তান্ত ছিঁড়ে ফেলে দেন। রাগান্বিত স্বরে বলেন তার অফিসে কবির কোন চাকরি নেই। অফিস থেকে অপমান করে বের করে দেয়ার সময় সেজানের মেজাজ খুব খারাপ হয়।

এর মধ্যে নজরুল বিশাল একটা এনজিওর কাজ পায়। কোম্পানী কবিতাকে ভিজ্যুলাইল্ড করে দেশের মানুষের দোরপ্রান্তে পৌঁছাতে চায়। কাজটি কয়েক কোটি টাকার। নজরুলের কোম্পানী এত বড় কাজ আর কোন দিন পায়নি। নজরুল পাগল প্রায়, সে সেজানকে খুঁজতে শুরু করে। সেজান ছাড়া এ কাজ আর কেউ করতে পারবে না কিন্তু তার বায়োডাটা খুঁজে পাচ্ছে না। অনেক খোজাখুজির পর দারোয়ান বাইরে থেকে একটা কাগজ এনে দেয়। নজরুলের মন শান্ত হয়। সে সেজানকে ফোন করে ক্ষমা চায়, তার অফিসে এক কাপ কফি খাওয়ার আমন্ত্রন জানায়।

এদিকে রেনুর বিয়ে ঠিক হয়, সেজান কি পায় রেণুকে? জানতে হলে দেখতে হবে একক নাটক কবি। কবি নাটকটি রচনা করেছেন আজম খান। চিত্রনাট্য ও পরিচালনা করেছেন কবি- ডিরেক্টর জহির খান।

কবি নাটকে অভিনয়ে, এফ এস নাঈম, মৌসুমী হামিদ, আহসান হাবিব নাসিম, সোহেল খান, লামিয়া লিপা, তন্ময়া তানিয়া, আহমেদ জিসান, জারিফ শিকদার, জায়েদ হোসেন, আজাদ শেখ, এস কে তরুণ,হামিদুর রহমান, রিমি জাহান সহ আরো অনেকে। চিত্রগ্রহণ, নুরুন্নবী তরুণ। প্রযোজনা – ভাইসব প্রডাকশন আগামী ১৯ আগষ্ট শুক্রবার রাত ৯.৩০ মিনিটে এনটিভিতে প্রচার হবে।

আরো দেখুনঃ