ময়মনসিংহে চাচার বল্লমের আঘাতে ভাতিজী খুন

ময়মনসিংহ প্রতিনিধি।।

ময়মনসিংহে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে হাসিনা বেগম (৪৫) নামে এক নারী খুন হয়েছে। রবিবার (২৬জুন) দুপুর ১টার দিকে সদর উপজেলার চর রঘুরামপুর পূর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হাসিনা বেগম ওই এলাকার মৃত জাহির উদ্দিন সরকারের মেয়ে।

এ ঘটনায় হাসিনা বেগমের স্বামী আব্দুল মালেক, ছেলে কাউসার আহমেদ, দুই বোন হুসনে আরা ও মনোয়ারা বেগম আহত হন। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ কামাল আকন্দ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত হাসিনা বেগমের সাথে তার বাবার রেখে যাওয়া সম্পত্তি নিয়ে চাচা মইদর আলী সরকারের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

ঘটনার দিন এসব নিয়ে দুই পরিবারের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মইদর আলী ও তার ছেলেরা দেশিয় অস্ত্র দিয়ে হাসিনা বেগমের পরিবারের ওপর হামলা চালায়।
এসময় মইদর আলীর বল্লমের আঘাতে হাসিনা বেগম গুরুতর আহত হয়। এছাড়াও আরো চারজন আহত হয়। পরে তাদের আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাসিনা বেগমকে মৃত ঘোষণা করেন।

ওসি শাহ কামাল আকন্দ আরও জানান, এ ঘটনায় ৯ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও তিনি জানান। তবে তাৎক্ষনিকভাবে আটককৃতদের নাম জানা যায়নি।

আরো দেখুনঃ