ময়মনসিংহে বাংলাদেশ কৃষি ব্যাংকের পর্যালোচনা সভা অনুষ্ঠিত

ময়মনসিংহ প্রতিনিধি।। ময়মনসিংহে বাংলাদেশ কৃষি ব্যাংকের ব্যবসায়ীক লক্ষ্যমাত্রা অর্জন ও ব্যবসা সম্প্রসারণ বিষয়ক পর্যালোচনা সভা হয়েছে। শনিবার (১৬ এপ্রিল) সকালে জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমী মিলনায়তনে বাংলাদেশ কৃষি ব্যাংক ময়মনসিংহ বিভাগের আয়োজনে মহাব্যবস্থাপক জামিল আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ইসমাইল হোসেন।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপ-পরিচালক মীর মোফাজ্জল হোসেন। সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি ব্যাংকের ক্রেডিট বিভাগের উপ-ব্যবস্থাপক মোহাম্মদ মঈনুল ইসলাম, বাংলাদেশ কৃষি ব্যাংকের শাখা নিয়ন্ত্রণ ও ব্যবসা উন্নয়ন বিভাগের সহকারী মহাব্যবস্থাপক (বিভাগীয় দায়িত্ব) জামিল হোসেন, কৃষি ব্যাংকের ময়মনসিংহ শাখার বিভাগীয় নিরীক্ষা কর্মকর্তা গোলাম মোস্তফাসহ ময়মনসিংহ বিভাগেরর কর্মকর্তাবৃন্দ।

এসময় প্রধান অতিথি ময়মনসিংহ বিভাগের ব্যাংক কর্মকর্তাদের উদ্দেশ্য বলেন, বড় স্বপ্ন নিয়ে সকলে মিলে কৃষি ব্যাংকের উন্নয়নের জন্য কাজ করতে হবে। তাহলে ছোটখাটো লোভ আমাদের মাঝে কাজ করবে না এবং আমরা আমাদের লক্ষ্যে এগিয়ে যেতে পারবো। তিনি আরও বলেন, কৃষি ব্যাংকের প্রতিটি শাখায় এখন কম বয়সী অনেক অফিসার যোগদান করেছে। এই যৌবনের শক্তিকে কাজে লাগিয়ে নতুন উদ্দামে কৃষি ব্যাংক এগিয়ে যাবে সেই প্রত্যাশা ব্যক্ত করেন।

আরো দেখুনঃ