ময়মনসিংহে বিএনপির বিভাগীয় প্রস্তুতি টিমের সভা

ময়মনসিংহ প্রতিনিধি।।

বর্তমান সরকার দ‚র্নীতি, লুটপাট আর অর্থ পাচার করে দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। জনদ‚র্ভোগ সৃষ্টিকারি সরকারের পতন নিশ্চিত করতে তৃণমূলে জনগণকে সম্পৃক্ত করে গ্রাম-শহর, পাড়া-মহল্লা, হাট-বাজারে সভা, সমাবেশ, মিছিলসহ চলমান আন্দোলন জোরদার করার আহবান জানান বিএনপির যুগ্ম-মহাসচিব ও ময়মনসিংহ বিভাগীয় মনিটরিং টিমের দলনেতা মজিবুর রহমান সারোয়ার।

শনিবার দুপুরে ময়মনসিংহ বিভাগের তৃণম‚লে আন্দোলন সফল করতে কেন্দ্র ঘোষিত ময়মনসিংহ বিভাগীয় মনিটরিং টিমের সভায় সভাপতির বক্তব্যে একথা বলেন তিনি। সভায় ময়মনসিংহ বিভাগের ময়মনসিংহ, জামালপুর, নেত্রকোনা ও শেরপুর জেলা এবং ময়মনসিংহ মহানগর কমিটির নেতৃবৃন্দকে আগামী ২২ আগস্ট থেকে শুরু উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ে কর্মস‚চি বাস্তবায়ন বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত নেয়া হয়।

ময়মনসিংহ নগরীর নতুন বাজারস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিল সদস্য ডা. আবদুল কুদ্দুস, বিভাগীয় মনিটরিং টিমের সমন্বয়কারী বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক শরীফুল আলম ও অ্য্যাডভোকেট ওয়ারেস আলী মামুন, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক আবদুল বারী ড্যানী, কেন্দ্রীয় নির্বাহী সদস্য বীরমুক্তিযোদ্ধা সিরাজুল হক, ময়মনসিংহ দক্ষিণ জেলা আহŸায়ক ডা. মাহবুবুর রহমান লিটন, সাবেক এমপি শাহ শহীদ সারোয়ার প্রমুখ বক্তব্য রাখেন।

আরো দেখুনঃ