ময়মনসিংহে বিপুল পরিমাণ মাদক উদ্ধার ৫ রোহিঙ্গাসহ ৭ জন গ্রেফতার

ময়মনসিংহ প্রতিনিধি।।

ময়মনসিংহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিভাগীয় গোয়েন্দা শাখা ৭ হাজার পিস ইয়াবা ও ৩৪ বোতল বিদেশী মদ সহ ৭জনকে গ্রেফতার করেছে। আটককৃতদের মাঝে ৫ জন রোহিঙ্গা।

কার্যালয় এর সহকারী পরিচালক তাহমিনা ইয়াসমিনের নেতৃত্বে একটি টিম গত ২০মে শুক্রবার রাতে নগরীর চরকালীবাড়ী এলাকা থেকে এদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, রোহিঙ্গা নাগরিক আনোয়ারা আক্তার ওরফে রোজিনা (২৬), রোহিঙ্গা নাগরিক মোঃ শাহেদ(২২), রোহিঙ্গা নাগরিক নজরুল ইসলাম(২৯), রোহিঙ্গা নাগরিক মোঃ তৈয়ব(২০), রোহিঙ্গা নাগরিক খালেদা আক্তার(৩৮), ইলিয়াস কাদের বাবুল(৪৩) এবং মোঃ নাজমুল হুদা(২৫)।

ময়মনসিংহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিভাগীয় উপ-পরিচালক শওকত ইসলাম জানান, নেত্রকোনা সদর এলাকার হরিদাসপুর এলাকার ইলিয়াস কাদের বাবুল দেড় বছর আগে রোহিঙ্গা নাগরিক রোজিনাকে বিয়ে করে। এরপর থেকে সে স্ত্রী রোজিনা ও আত্মীয় স্বজনদের মাধ্যমে টেকনাফ থেকে মাদক এনে ব্যবসা শুরু করে। বিয়ের পর থেকে সে ময়মনসিংহ সদরের চরকালীবাড়ী এলাকায় বাসা ভাড়া করে বসবাস করা শুরু করে।

তিনি আরো জানান, আসামীদের বিরুদ্ধে বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের পরিদর্শক মোঃ খন্দকার নাজিম উদ্দিন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে ময়মনসিংহ কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো দেখুনঃ