ময়মনসিংহ প্রেসক্লাবের অভ্যন্তরীণ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন

ময়মনসিংহ প্রতিনিধি।।

প্রতিবারের মতো এবারো ময়মনসিংহ প্রেসক্লাবে আড়ম্বরপূর্ণ পরিবেশে অভ্যন্তরীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়েছে। শুক্রবার (২০ মে) রাতে ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করেন ময়মনসিংহ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আশরাফ হোসাইন। এসময় সদর উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম, প্রেসক্লাবের সহ-সভাপতি সালিম হাসান, সাধারণ সম্পাদক বাবুল হোসেন, অনুষ্ঠানের আহŸায়ক ও বিভাগীয় ক্রীড়া সম্পাদক এম এ মোতালেব, ক্লাবের সিনিয়র সদস্য অধ্যাপক শফি উদ্দিন উপস্থিত ছিলেন।

এছাড়াও অনুষ্ঠানে প্রেসক্লাবের প্রবীণ সদস্য এবং প্রিন্ট ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিগণ উপস্থিত ছিলেন। প্রতিযোগিতায় প্লেইং কার্ড, দাবা ও ক্যারাম খেলায় প্রায় ৪০ জন প্রতিযোগি অংশ নেবেন। প্রথম দিনে অত্যন্ত জমকালো পরিবেশে স্পেড ট্রাম্প প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আশরাফ হোসাইন বলেন, সাংবাদিকরা সার্বক্ষনিক কাজে ব্যন্ত থাকলেও শারীরিক ও মানসিক প্রশান্তির প্রয়োজন রয়েছে। তাই খেলাধুলার মাধ্যমে সেই মনন চর্চার প্রয়োগ ঘটবে। তিনি আগামীতেও প্রেসক্লাবের উন্নয়ন ও প্রতিটি ভালো উদ্যোগে পাশে থাকার ঘোষণা দেন।

আরো দেখুনঃ