ময়মনসিংহ মেডিকেলে করোনায় মৃত্যু-২ নতুন শনাক্ত নেই

ময়মনসিংহ প্রতিনিধি।।

গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ডেডিকেটেড করোনা ইউনিটে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু হয়েছে। এতে করোনা আক্রান্তে একজন ও উপসর্গ নিয়ে একজনের মৃত্যু হয়। মৃতদের মধ্যে ময়মনসিংহের একজন ও শেরপুরের একজন। মৃত দুইজনই মহিলা।

এ নিয়ে চলতি নভেম্বর মাসে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গে ৫ জনের মৃত্যু হলো। গত জুলাই, আগষ্ট, সেপ্টেম্বর ও অক্টোবর মাসে ময়মনসিংহ মেডিকেলে করোনা ও উপসর্গে ১ হাজার ১৩৩ জনের মৃত্যু হয়েছিল। করোনা আক্রান্তে মৃত শেরপুর সদরের রাশিদা বেগম (৭০) ও ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার সখিনা (৬২) করোনা উপসর্গে মারা যান।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডের ফোকাল পারসন মহিউদ্দিন খান জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ৫ জন ভর্তিসহ হাসপাতালের করোনা ওয়ার্ডে ৪৫ জন রোগী ভর্তি আছেন। এদের মধ্যে আইসিউতে ৩ জন চিকিৎসাধীন আছেন।

এছাড়াও ৪ জন সুস্থ হয়ে হাসপাতাল ছেড়ে গেছেন। এদিকে গত ২৪ ঘণ্টায় ৯৩ টি নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়নি বলে জানান সিভিল সার্জন নজরুল ইসলাম। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২২ হাজার ৮৪ জন এবং সুস্থ হয়েছেন ২১ হাজার ৫২৪ জন।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ