যেসব পুলিশ ছাত্রদের মেরেছে তাদের অবশ্যই বিচার হওয়া উচিত: শামীম ওসমান

আনলাইন ডেস্ক।।

বাংলাদেশের ধ্বংস দেখতে না চাইলে ছাত্রদের অন্তত দশদিনের জন্য আন্দোলন কর্মসূচি স্থগিত রাখার অনুরোধ জানিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

কোটা আন্দোলনের ইস্যুতে নারায়ণগঞ্জে দুর্বৃত্তদের হামলায় আহত ও লাঞ্ছিত নারী সাংবাদিককে দেখতে মঙ্গলবার (৩০ জুলাই) সন্ধ্যায় শহরের একটি বেসরকারি হাসপাতালে গিয়ে এ মন্তব্য করেন তিনি।

শামীম ওসমান বলেন, ‘কোটা সংস্কারের দাবিতে ছাত্রদের আন্দোলন হাইজ্যাক হয়ে গেছে। ছাত্রদের কাঁধে বন্দুক রেখে যারা মাঠে নেমেছে, তারা ছাত্রদের ব্যবহার করে দেশকে এমন জায়গায় নিয়ে যেতে চায় যাতে এই দেশে পরবর্তী সময়ে ছাত্ররা আর বসবাস করতে না পারে। তারা বাংলাদেশকে বসবাসের অযোগ্য এবং অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে চায়।’

শামীম ওসমান বলেন, ‘এই ছাত্ররা আমাদেরই সন্তান। আগামী দিনের ভবিষ্যত। অবশ্যই আমাদের ব্যর্থতা আছে। যারা এই পরিস্থিতি মোকাবিলা করেছে তাদের ব্যর্থতা আছে। দেশে এখন চরম আকার ধারণ করেছে। যদি ছাত্রদের নাম না থাকে, তবে ওরা কিছু করতে পারবে না। ওদের সেই ক্ষমতা নেই। ওরা পরাজিত শক্তি পরাজিতই থাকবে।’

তাই ছাত্রদের ভুল পথে পা না বাড়িয়ে নিজেদের বিবেক বুদ্ধি অনুযায়ী সঠিক পথে পরিচালিত হওয়ার আহ্বান জানান সংসদ সদস্য শামীম ওসমান।

সূত্রঃ বিডি24লাইভ
একে/অননিউজ24

আরো দেখুনঃ